Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘আমি একা আছি, আসবে..’, সৌদির মহিলা বন্ধুর সাথে ভিডিও করে সমস্যায় মহিলা! কেন?

অশ্লীল বিষয়বস্তু পোস্ট করার জন্য একজন মহিলা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর (Social Media Influencer) কে গ্রেপ্তার করা হয়েছে। মহিলাটি তার এক মহিলা বন্ধুর সাথে একটি লাইভ ভিডিও চ্যাট পোস্ট করেছিলেন। পুলিশ এর বিষয়বস্তুকে যৌন উত্তেজক (Sexually Provocative) বলে বর্ণনা করেছে। মহিলার ভিডিও সামনে আসার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

গ্রেফতার হওয়া মহিলার নাম তালা সাফওয়ান (Tala Safwan)। মিশরের বাসিন্দা সাফওয়ান সোশ্যাল মিডিয়ায় বেশ বিখ্যাত। টিকটকে তার ৫ মিলিয়ন ফলোয়ার এবং ইউটিউবে ৮০০,০০০ এরও বেশি ফলোয়ার রয়েছে। সম্প্রতি সৌদি আরবে একটি অনৈতিক ভিডিও পোস্ট করায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

একজন মহিলা বন্ধুর সাথে কথা বলার একটি ভিডিও পোস্ট করেছেন:

তার ভিডিওতে, তালা সাফওয়ানকে আরেক জন মহিলা সৌদি বন্ধুর সাথে কথা বলতে দেখা যায় যাকে সে গভীর রাতে তার বাড়িতে আসার আমন্ত্রণ জানায়। ভিডিওতে, সাফওয়ান তার মহিলা বন্ধুকে বলছেন যে তিনি রিয়াদে একা আছেন। এবং তিনি তার বন্ধুকে বলেন আমার বাড়িতে আসো। এর উত্তরে বন্ধু বলল, এখন রাত সাড়ে তিনটা, এখন আসতে পারব না। এ বিষয়ে তালা সাফওয়ান বলেন, এটা আরও ভালো ব্যাপার, কারণ সবাই ঘুমোচ্ছে। মানুষ জানবে না আমি তোমার সাথে কি করছি। আমরা কত মজা করব?

সাফওয়ানের এই ভিডিও প্রকাশ্যে আসার পর তার বিরুদ্ধে মানুষের ক্ষোভ ছড়িয়ে পড়ে। মানুষ তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করে। হ্যাশট্যাগ ‘টালা অফেন্ডস সোসাইটি’ টুইটারে ট্রেন্ডিং হতে শুরু করেছে। সাফওয়ানের বিরুদ্ধে সমকামিতা প্রচারের অভিযোগ ছিল। উল্লেখ্য, সৌদি আরবে সমকামিতা নিষিদ্ধ।

তবে, সাফওয়ান বলেছেন যে তার এমন কোনও ইচ্ছা ছিল না। তিনি অস্বীকার করেছেন যে তার মন্তব্যে কোন সমকামী সাবটেক্সট ছিল।

পুলিশ তাকে গ্রেফতার করেছে:

বর্তমানে টিকটোকার তালা সাফওয়ানকে গ্রেফতার করেছে সৌদি পুলিশ। পুলিশ সোমবার বলেছে যে তারা একজন মিশরীয় বাসিন্দাকে গ্রেপ্তার করেছে যিনি একটি সামাজিক মিডিয়া সাইটে যৌন বিষয়বস্তু এবং অন্য মহিলার সাথে অশ্লীলতা যুক্ত কথা বলছিলেন। এই ভিডিওটি জনসাধারণের নৈতিকতার ক্ষতি করতে পারে।

Related posts

২৩ নভেম্বর: ভারতে প্রথমবার কমনওয়েলথ শীর্ষ সম্মেলন ও আরো নানা উল্লেখযোগ্য ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk

সকালে ঘুম থেকে উঠেও কাটতে চায় না ক্লান্তি! কেন হয় এমনটা, কাটিয়ে উঠবেনই বা কি করে?

News Desk

আধার কার্ডে এ কী লেখা !! মায়ের নামের জায়গায় অশ্লীল শব্দ! নাজেহাল বৃদ্ধ

News Desk