Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

OMG! কুকুর ছানাদের নিজের দুধ খাওয়াচ্ছে গরু! ভিডিওর বাস্তবতা জানলে অবাক হবেন!

বর্তমান যুগকে এক কথায় নিঃসন্দেহে বলা যায় সোশ্যাল মিডিয়ার যুগ। আর সোশ্যাল মিডিয়া মানেই নানা ধরনের ভাইরাল ভিডিওর আঁতুড় ঘর বলা যায়। ইন্টারনেটে অনেক ভিডিও এমন আছে, যা আমাদের হৃদয় ছুঁয়ে যায়। কিন্তু যখনই মা সম্পর্কিত কোনো ভিডিও আসে, তখনই তা যেন আমাদের কাঁদায়। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনিও আপনার মাকে গিয়ে একবার হলেও জড়িয়ে ধরবেন। কারণ এই ভিডিওটি আপনাকে হাসাবে কি না, তা জানা নেই তবে এটি আপনাকে অবশ্যই আবেগপ্রবণ করে তুলবে। এমনই একটি ভিডিও আজকাল ভাইরাল হচ্ছে। যা দেখার পর আপনিও অবাক হতে বাধ্য।

বলা হয়ে থাকে যে একজন মা শুধুই একজন মা। তা সে মানুষ হোক বা অন্য যেকোনো প্রাণী। এক মা কখনই নিজের বা অন্যের সন্তানদের ক্ষুধার্ত দেখতে পারেন না। আর সব থেকে বড় কথা এই বিষয়গুলো শুধু মানুষের জন্যই নয়, প্রাণীদের ক্ষেত্রেও প্রযোজ্য। আজকাল একই রকম একটি ভিডিও মানুষের মধ্যে আলোচনায় রয়েছে যেখানে একটি গরুকে দেখা যাচ্ছে ক্ষুধার্ত কুকুরের বাচ্চাদের নিজের দুধ খাওয়াতে। এই ভিডিওটি ইতিমধ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ইন্টারনেট উপস্থিত লোকজন শুধু যে এই ভিডিও পছন্দ করছে তাই নয় বরং লোকেরা এই ক্লিপটি প্রচণ্ডভাবে শেয়ারও করছে।

Cow feeding dogs

ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি গরু কে অসহায় অবলা কুকুরের ছানাদের দুধ খাওয়াতে দেখা যাচ্ছে যাদের মা জন্মের সাথে সাথে মারা গেছে। যেভাবে নিশ্চিন্তে বসে গরুর দুধ পান করছে কুকুরছানাগুলো যেন সেই তাদের মা, অপরদিকে গরুটিও তাদের সন্তানস্নেহে দুধ পান করাচ্ছে। যেন বাকরুদ্ধ প্রাণীরা একে অপরের মনের কথা পরে নিয়েছে।

দেখুন এই ভিডিওটি…

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন IFS অফিসার সুশান্ত নন্দা। যার সাথে তিনি একটি খুব সুন্দর ক্যাপশন দিয়েছেন। খবর লেখা পর্যন্ত ৩৬ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং কমেন্ট করে তাদের মতামত জানাচ্ছেন। একজন ব্যবহারকারী ভিডিওটিতে মন্তব্য করে লিখেছেন, মা তো মা। একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, পৃথিবীতে একজনই মা আছেন যিনি শিশুদের কষ্ট বুঝতে পারেন।

Related posts

কলকাতার বুকেই রয়েছে প্রশান্তময় জাপানি বৌদ্ধ মন্দির! কোথায় জানেন

News Desk

এক্স-রে রিপোর্টে ধরা পড়লো পেটের মধ্যে পেঁরেক, কয়েন, স্টোন চিপস্! হতবাক ডাক্তাররাও

News Desk

যেখানে ‘সুপার স্প্রেডার’, সেখানেই টিকাকরণ, শহরে চালু ‘ভ্যাকসিনেশন অন হুইল’

News Desk