Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

করোনায় চিনে লকডাউন! বন্ধ রেস্তরাঁয় তিনদিন ধরে যৌনতায় মাতলো যুগল! ভিডিও ভাইরাল

দুই বছর পরে আবারও করোনা মহামারীর আতঙ্কে যেন থেমে আছে চিন (China)। ২০২০ সালে করোনা যখন চিন থেকে ছড়িয়েছিল সেই সময়ের আতঙ্কের আবহ আবারও যেন ফিরে আসছে। বেজিং-সহ চিনের আরো অনেক শহরে কার্যত লকডাউন (Lockdown)। তবে যৌবনের উদ্দামতা তো আর করোনা মহামারী আটকে রাখতে পারে না। বরং সংক্রামক রোগ ইত্যাদিকে যেন চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। চীনে ঘনিষ্ঠতা, অবাধ মেলামেশা বন্ধে বারবার সতর্ক করছে প্রশাসন, নির্দেশ দিচ্ছে শারীরিক দূরত্ব বজায় রেখে চলার, সেখানে যেন একে অপরের সাথে ঘনিষ্ঠ আলিঙ্গনে থাকতে চেয়ে বদ্ধপরিকর প্রেমিক-প্রেমিকারা। ঘরবন্দী অবস্থাতেই যৌবনের স্বাভাবিক চাহিদা যৌনতায় মেতে উঠছে প্রেমিক প্রেমিকারা। সম্প্রতি সামনে এসেছে এমনই এক ঘটনা যাতে দেখা গিয়েছে, তিনদিন ধরে হোটেলের ঘরে বদ্ধ অবস্থায় যৌনতায় মগ্ন এক যুবক, যুবতী।

ঘটনা ঠিক কী? জানা গেল, একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিল এক তরুণী। তার প্রেমিকের সেখানে দেখা করতে আসার কথা ছিল। কিন্তু সম্প্রতি কোভিড সংক্রমণ সংক্রান্ত প্রশাসনিক নিষেধাজ্ঞার কারণে সকলকে চলে যেতে বলেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ। কিন্তু ওই তরুণী কোনো কারণে বেরোননি। রেস্তোরাঁ কর্তৃপক্ষর নজর এড়িয়ে গেছিল সেটা।

কিছু সময় পর প্রেমিক হাজির হয় রেস্তরাঁয়। দু’জনে কথা বলতে বলতে খাওয়াদাওয়া করেন। তারপর বেরতে গিয়েই অবাক হন। তাদের সেখানে রেখেই দরজা বন্ধ করে চলে গিয়েছেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ। প্রেমিক যুগল আটকে পড়েন সেখানে। কিন্তু তারা কিছুক্ষণ পরে ভেবে এক উপায় বার করেন। রেস্তোরায় মজুত ছিল প্রচুর খাবার। তাই তারা ভাবেন সেই খাবার খাবেন আর প্রাপ্ত এনার্জিটা ব্যায় করবেন যৌনতা করে। এইভাবেই আটকে পড়া রেস্তোরায় উদ্দাম যৌনতায় মাতেন তারা।

খাবার আর যৌনতা এভাবে কেটে যায় তিন তিনটে দিন। লকডাউনের চলাকালীন নিজেদের এই জীবনযাপন ভিডিওয় নিজেই তুলে ধরেন তরুণী। ব্যস, সাথে সাথেই ভাইরাল হয় ভিডিওটি (Viral Video)। তাতেই প্রশাসনের টনক নড়ে যে এক যুগল রেস্তরাঁয় এভাবে আটকে পড়েছে। পুলিশ রেস্তোরায় গিয়ে উদ্ধার করে যুগলকে। কিন্তু যেভাবে ক্রমবর্ধমান বাড়তে থাকা করোনা আবহে চিনের ফাঁকা রেস্তরাঁয় এই যুগল নিজেদের যৌন জীবন উপভোগ করলেন, তা অভিনয় ।

Related posts

দেশ জুড়ে 4G নেটওয়ার্ক চালু করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌছালো বিএসএনএল

News Desk

খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান স্বামীকে! ঘুমের মধ্যেই ইলেকট্রিক শক দেন স্ত্রী

News Desk

কাদার আগ্নেয়গিরি ঘটাচ্ছে বিস্ফোরণ। ভূগর্ভ ফুরে বেরিয়ে আসছে গরম কাদার তাল! আতঙ্ক কাস্পিয়ান সাগরে

News Desk