Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

৬৭ বছরের মহিলার প্রেমে মজলেন ২৮ বছরের যুবক! লিভ ইন করতে চেয়ে আবেদন আদালতে

মোরেনা জেলার কৈলারাসে বসবাসকারী ৬৭ বছর বয়সী এক মহিলার প্রেমে পড়েছিলেন ২৮ বছর বয়সী এক যুবক। এই যুগল লিভ-ইন-এ থাকতে চায়, এর জন্য দুজনেই গোয়ালিয়র আদালতের দ্বারস্থ হয়ে নোটারি করিয়েছিলেন। এই অসম বয়সের প্রেম কাহিনী এখন ভাইরাল।

১৯৮১ সালে, একটি ‘প্রেম গীত’ চলচ্চিত্র ছিল, যার একটি গান ছিল ‘না উমর কি সীমা হো, না জনম কা হো বন্ধন, জব পেয়ার করে কোই, তো দেখ কেভাল মন’। এটিই যেন বাস্তবে দেখা গেছে, গোয়ালিয়রের ভোলু এবং রামকালীর জুটির ক্ষেত্রে। রামকালীর বয়স ৬৭ বছর, আর ভোলুর বয়স মাত্র ২৮ বছর। তারা দুজনই লিভ-ইন-এ বসবাস করছেন এবং এখন একইভাবে তাদের ভবিষ্যত জীবন কাটাতে চান। এর জন্য তারা গোয়ালিয়র আদালত থেকে একটি নোটারি তৈরি করেছেন।

৬ বছর ধরে একসাথে বসবাস:

রামকালী এবং ভোলু বলে যে তারা দুজনেই একে অপরকে ভালবাসে। তারা গত ৬ বছর ধরে লিভ-ইন রিলেশনে বসবাস করছেন এবং এইভাবেই একসঙ্গে থাকতে চান। দুজনেই প্রাপ্তবয়স্ক। লিভ-ইন রিলেশনে থাকাকালীন, ভবিষ্যতে যাতে কোনও বিবাদ না হয় এবং তাদের সম্পর্ককে আগের থেকে আরও দৃঢ় করার জন্য, তারা তাদের সম্পর্ক নোটারাইজ করতে এসেছেন।

আদালতে যিনি এই সম্পর্কের নথি
উপস্থাপন করেছেন সেই অ্যাডভোকেট দিলীপ অবস্থি জানিয়েছেন, ওই দম্পতি মোরেনা জেলার কৈলারাসের বাসিন্দা। রামকালী, ৬৭ বছর বয়সী, এবং ভোলু, ২৮ এর, প্রেম করছেন এবং একে অপরের সাথে থাকতে চান, কিন্তু বিয়ে করতে চান না। লিভ-ইন রিলেশনে থাকাকালীন কোনও বিবাদ হওয়া উচিত নয়, তাই উভয়ই নোটারি করেছেন। নোটারির জন্য, তিনি গোয়ালিয়রের জেলা আদালতে লিভ-ইন রিলেশনের জন্য তাদের নথি উপস্থাপন করেছেন।

এ ধরনের দলিলের কোনো যৌক্তিকতা নেই:

অ্যাডভোকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি অ্যাডভোকেট দিলীপ অবস্থির মতে, বিরোধ এড়াতে দম্পতি লিভ-ইন সম্পর্কের নোটারি তৈরি করেন। যাইহোক, এই ধরনের একটি নথির জন্য কোন আইনি যৌক্তিকতা নেই। এই রকম নথি হিন্দু বিবাহ চুক্তির অধীনে আসে না। যাই হোক, ২৮ বছর বয়সী ভোলুর প্রতি ৬৭ বছর বয়সী রামকালীর প্রেমের গল্প যে বেশ চর্চিত তাতে সন্দেহ নেই।

Related posts

প্রেমের টানে স্বামীর ঘর ছাড়লেন যুবতী! শেষ অব্দি নিজের সিদ্ধান্তে আফসোস করে গেলেন থানায়

News Desk

পাঁচ বছর তালা বন্ধ বাড়ীর থেকে বেরোচ্ছিল পচা গন্ধ! খুজেঁ দেখতেই চোখে পড়ে হারহিম করা দৃশ্য

News Desk

টিউশন পড়ানোর সময় ছাত্রীকে জোর করে দেখাতেন পর্ন! গৃহশিক্ষকের কীর্তিতে শোরগোল

News Desk