Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

রাস্তায় এসইউভি গাড়িতে অপরাধে লিপ্ত দম্পতি! পৌঁছতে হলো সোজা জেলে! ঘটনায় চাঞ্চল্য

গর্ভস্থ ভ্রূণের লিঙ্গ নির্ধারণ ভারতবর্ষে আইনত দন্ডনীয় অপরাধ। বিদেশে অনেক স্থানে লিঙ্গ নির্ধারণ করে দেখা গেলেও ভারতে এটি অপরাধের সামিল। এর কারণ হচ্ছে এই দেশে কন্যাভ্রূণ হত্যার সংখ্যা দিনে দিনে বাড়ছে। এই কারণে জন্মের আগে লিঙ্গ নির্ধারণ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এদিকে, পুনে গ্রামীণ পুলিশ শুক্রবার পুনে জেলার ইন্দাপুর তালুকের একটি গ্রামে একটি অবৈধ লিঙ্গ নির্ধারণ পরীক্ষা করার অভিযোগে ল্যাব টেকনিশিয়ান এবং একজন বিবাহিত দম্পতি সহ চারজনকে গ্রেপ্তার করেছে। ইন্দাপুর থানায় এই ঘটনায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের প্রি-কনসেপশন এবং প্রি-ন্যাটাল ডায়াগনস্টিক টেকনিকস (পিসিপিএনডিটি) [Pre-Conception and Pre-Natal Diagnostic Techniques (PCPNDT) Act] আইনের ধারায় মামলা করেছে।

ইন্দাপুরের সাব-জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ সন্তোষ খামকার তথ্য পেয়েছিলেন যে কিছু লোক ইন্দাপুরের মৌজে সারথি গ্রামে একটি এসইউভি গাড়িতে অবৈধ লিঙ্গ নির্ধারণ পরিচালনা করছে। ডাঃ খামকার, ডাঃ একনাথ চন্দনশিভে এবং ইন্দাপুর পুলিশের সমন্বয়ে গঠিত একটি দল সকাল ১১.৩০ টার দিকে ইন্দাপুর-আকলুজ সড়কে ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে তারা এসইউভি গাড়িটিকে দেখতে পান।

ভান্দগাঁও থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন হলে গাড়ি থামে। মেডিকেল স্টাফ এবং পুলিশ গাড়িটি পরীক্ষা করে দেখতে পায় যে একজন ব্যক্তি সরঞ্জাম সহ লিঙ্গ নির্ধারণের পরীক্ষা চালাচ্ছেন। এরপরই পুলিশ তাদের গ্রেফতার করে। ঘটনাটির তদন্ত করে দেখছে পুলিশ।

Related posts

হুহু করে বাড়ছে সংক্রমণ, দেশে দৈনিক সংক্রমণ প্রায় দুই লাখ! বুস্টার ডোজ কি রুখতে পারবে তৃতীয় ঢেউ?

News Desk

প্রেমিকা নারাজ! মানানোর জন্য লাইভ ভিডিও কলে মারাত্মক কান্ড ঘটিয়ে বসলেন যুবক

News Desk

সঙ্গীর সাথে যৌন মিলন করার আগে যে ৫টি বিষয় আপনার সবসময় করা উচিত!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x