Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাইক চুরি যাওয়ার ৮ বছর পর এলো চালানের বার্তা! কে বাইক ব্যাবহার করছে জানতে পেরে হতবাক

বাইকটি খোয়া গিয়েছিল অনেক বছর আগেই। গাড়ি চোরের কান্ড ভেবে পুলিশে জানালেও সেটি ফিরে পাবার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু দীর্ঘ সময় পর অপ্রত্যাশিতভাবেই তার হাতে এলো এমন একটি তথ্য যা তার বাইক চুরির সম্পর্কে তাকে অবাক করে দিলো। জানুন বিস্তারিত..

সম্প্রতি একজন ব্যক্তি তার বাইকের চালান সম্পর্কে একটি বার্তা পেয়ে হতবাক হয়ে যান। ৮ বছর আগে ওই ব্যক্তির বাইক চুরি হয়ে গিয়েছিল। তিনি আরও অবাক হয়ে গেলেন যখন ওই ব্যক্তি জানতে পারলেন যে এই চুরি যাওয়া বাইকটি অন্য কেউ নন একজন পুলিশকর্মী ব্যবহার করছেন।

আসলে ঘটনাটি পাকিস্তানের, যেখানে ৮ বছর আগে লাহোরের মুঘলপুরা এলাকায় বসবাসকারী ইমরান নামের এক ব্যক্তির হোন্ডা সিডি-৭০ বাইকটি চুরি হয়েছিল। ইমরান তখন নিকটস্থ থানায় এফআইআর দায়ের করেন। কিন্তু বাইকের কোনো খবর পাওয়া যায়নি।

কিন্তু সম্প্রতি ইমরান তার হারিয়ে যাওয়া বাইকের চালান সম্পর্কে একটি বার্তা পেয়ে হতবাক হয়ে যান। এই চালান পৌঁছেছে তার বাড়ির ঠিকানায়। চালানে বাইকের সঙ্গে পুলিশের ছবি ছিল।

এটা দেখে ইমরান প্রথমে আশ্বস্ত না হলেও তদন্ত করতে গিয়ে দেখা যায় একজন পুলিশকর্মী তার হারিয়ে যাওয়া বাইকটি ব্যবহার করছেন এবং এই চালানটিও তার কাছ থেকে কেটে নেওয়া হয়েছে।

পাকিস্তানি মিডিয়া আউটলেট দ্য এক্সপ্রেস ট্রিবিউনের মতে, ইমরান বাইকটির সন্ধানে থানায় বেশ কয়েকবার রাউন্ড মেরেছিলেন, কিন্তু তার গাড়ির সন্ধান পাওয়া যায়নি। এমতাবস্থায় আট বছর পর বাইকটির কথা জানতে পারলে পুলিশ কর্মকর্তার (সিসিপিও) কাছে অভিযোগ করেন তিনি। এরপর অফিসার অভিযুক্ত পুলিশকর্মীকে বাইকটি নিয়ে ইমরানকে দিতে বলেন। অভিযোগকারী ইমরানের একটি ভিডিওও সামনে এসেছে, যাতে তিনি তার বাইক চুরির ঘটনা সম্পর্কে বিস্তারিত বলছেন। পুলিশের বিরুদ্ধে তার বাইক ব্যবহারের অভিযোগ তুলেছেন তিনি।

Related posts

কালীপুজোর সময় লক্ষ্মী পুজোর পাশপাশি পুজো পান দেবী অলক্ষ্মী! কে এই দেবী অলক্ষ্মী

News Desk

১২৩ বছর আগে গ্রেপ্তার হয়েছিল গাছ, আজ অবধি শেকলে বন্দি এই গাছ

dainikaccess

ফের ভূমিকম্প রাজধানীতে! আতঙ্ক দিল্লিজুড়ে, রাস্তায় নেমে এলো মানুষ

News Desk