Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ের কার্ডে বড় বড় করে লেখা ‘উপহার নয় টাকা আনতে হবে’! কারণ জানলে অবাক হবেন

বিয়ে সকলের জীবনেই একটি আনন্দ উৎসব। সারা বিশ্ব জুড়েই প্রত্যেক দেশের অধিবাসী নিজ নিজ রীতিনীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে সব দেশের সব বিয়েতেই একটা সাধারণ ব্যাপার আছে সেটা হলো নিজেদের বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে নিজেদের বন্ধু বান্ধব, পরিজনদের আমন্ত্রণ জানান নতুন দম্পতি। সকলের উপস্থিতিতে, শুভেচ্ছা, আশীর্বাদের মধ্যে দিয়ে একে অপরের সাথে নতুন জীবন শুরুর অঙ্গীকার নেন নবদম্পতি।

নবদম্পতি কে শুভেচ্ছা জানাতে বিয়েতে সাধারণত কিছু না কিছু উপহার সামগ্রী নিয়ে যান আমন্ত্রিতরা। কেউ বা ফুল নিয়ে যান। কিন্তু সম্প্রতি এমন একটি বিয়ের ঘটনার বিষয়ে জানা গেছে যেখানে কনে তাঁর বিয়েতে আগত সকল নিমন্ত্রিতদের শুধু টাকা আনতে আগেভাগেই নির্দেশ দিয়েছে। কনের সাফ সাফ কথা কোন আমন্ত্রিত যেন অন্য কোনো উপহার না আনে শুধু টাকাই নিয়ে আসে।

কিন্তু এই কথাটি প্রকাশ্যে আসার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন! কোন নব দম্পতি কেন এভাবে শুধু টাকাই চাইছে। কেউ কি এই ভাবে বলে থাকে আমন্ত্রিতদের কাছে। তাদের শুভেচ্ছা তাদের প্রার্থনীয়। সেই জায়গায় টাকা আনতে নির্দেশ দিচ্ছে। কেন এমনটা?

আসলে ঘটনাটা হলো এই নব দম্পতির বিয়ের আয়োজন করতে বিপুল টাকা খরচা হয়ে গেছে। যার পরিমাণ প্রায় ২৩ লক্ষ। সেই খরচা তুলতেই তারা অতিথি অভ্যাগতদের টাকা আনতে বলেছে। শুনে অবিশ্বাস্য মনে হলেও এক রেডিট ইউজার নিজের এমন অভিজ্ঞতাই নেট মাধ্যমে সকলের সাথে শেয়ার করে নিয়েছেন। তিনি তার এক পরিচিত বিয়েতে গেছিলেন যেখানে কনে আমন্ত্রিতদের কাছ থেকে বিয়ের খরচ তুলতে চেয়েছেন। বিয়ের ক্যাটারিং, ফুল এমনকি হানিমুন প্লানিং সব মিলিয়ে তিনি ২৩ লক্ষ টাকা খরচের হিসেব দিয়েছেন নিমন্ত্রণ কার্ডে। এবং স্পষ্ট লিখে দিয়েছেন কোনো উপহার নয় টাকা দেবেন।

ঘটনাটি নেট মাধ্যমে বিশেষ ভাইরাল হয়েছে। ব্যবহারকারীদের মন্তব্য এমন বিয়ের আমন্ত্রণ পেলে বিয়ের ভোজ খাওয়ার ইচ্ছেটাই উবে যাবে।

Related posts

‘কোটাওয়ালি আমার ঘর ভেঙেছে’, মৃত্যুর আগে কয়লা দিয়ে ঘরের দেওয়ালে লিখলেন গৃহবধূ

News Desk

নিজের কিডনি দিয়ে ছেলেকে প্রাণ বাঁচাতে চান মা, অপারেশনের খরচ চেয়ে কাতর আবেদন দিনমজুর বাবার

News Desk

মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া ঘিরে সন্দেহ। ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল দুর্গাপুর

News Desk