Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাচ্চা হাতির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখলে আপনিও অবাক না হয়ে যাবেন না

বন্যপ্রাণী ভাইরাল সিরিজে আইএফএস গীতাঞ্জলির টুইটারে ভিডিওতে, বাচ্চা হাতিটিকে পাখির পিছনে ছুটতে দেখা গেছে। পাখির ঝাঁকের পেছনে দৌড়ে তাকে অনেক মজা করতে দেখা গেছে, কিন্তু পড়ে যেতেই তার মায়ের কথা মনে পড়ে গেল। ভিডিওটি ১৯ লাখের বেশি ভিউ পেয়েছে।

প্রাণীদের মজা করতে দেখলে যে কারোরই দিন ভালো হয়ে যায়। এরপরে যদি পশুর শৈশবও সেই ভিডিওতে থাকে, তাহলে তো সোনায় সোহাগ। শৈশবে, মানুষ এবং হোক কি অন্য কোনো প্রাণী উভয়ের বাচ্চাদের ক্রিয়াকলাপ সম্পূর্ণ একই রকম বলে মনে হয়। সারাদিন দৌড়ানোই যেন তার প্রিয় কাজ। কিন্তু আঘাত পেলেই তার যেন মায়ের কথা মনে পড়ে যায়, সে মানুষই হোক কি পশু। একটা বাচ্চা হাতিও ঠিক তাই করেছিল।

আইএফএস গীতাঞ্জলির টুইটারে শেয়ার করা একটি বন্যপ্রাণী ভাইরাল সিরিজে, একটি ভালোবাসায় পূর্ন শিশু হাতিকে পাখির পিছনে দৌড়াতে দেখা গেছে। পাখির ঝাঁক দৌড়ানোর সাথে সাথে বাচ্চা হাতিটি তাদের পিছনে দৌড়েছিল এবং খুব মজা করেছিল, তবে পড়ে যাওয়ার সাথে সাথে সে তার মায়ের কথা মনে করে, ভিডিওটি ১৯ লাখের বেশি ভিউ পেয়েছে।

বাচ্চা হাতিকে পাখির পিছনে দৌড়াতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি সুইডেনের বোরাস চিড়িয়াখানার। যেখানে অনেক প্রাণীর মধ্যে ছোট হাতিটি প্রথমে হরিণের পেছনে ছুটেছিল। কিন্তু পাখির ঝাঁকের দিকে চোখ পড়তেই তার মেজাজ বদলে গেল। তারপর সেই হাতিটি ছোট পাখির পিছনে দৌড়ে খুব মজা করতে লাগল। বেবি এলিফ্যান্ট হয়তো বাচ্চা ছিল, কিন্তু সেই পাখিদের জন্য তখনও যথেষ্ট বড় ছিল, তাই হাতিটিকে তাদের পিছনে ছুটতে দেখে বেচারা পাখিরা আরও জোরে জোরে দৌড়াতে শুরু করে। তাই সে এটি আরও উপভোগ করতে থাকে এবং হাতিতিও তাদের অনুসরণ করতে শুরু করেন। এই মজা, কৌতুক আর খেলার মাঝে হঠাৎ বেচারা হাতির বাচ্চার পা পিছলে গিয়ে সে পড়ে গেল। যার পর তার সব মজা হাওয়া হয়ে যায়। হাতিটি যখন পাখিদের সাথে খেলা করছিল, তখন তার মা নিঃশব্দে পিছনে এই দৃশ্যটি দেখছিল, কিন্তু সে পড়ে যাওয়ার সাথে সাথে মা তার মতো ধেয়ে উঠল এবং হাতিটিও দ্রুত মাকে জড়িয়ে ধরল।

পড়ে গেলেই মায়ের স্মৃতি চলে আসে

মানুষ হাতির এই ভিডিওটি খুব পছন্দ করেছে। তার খেলার চেয়ে আরও আকর্ষণীয় মুহূর্ত ছিল যখন শিশু হাতিটি পড়ে যাওয়ার সাথে সাথে মা হাতির দৃষ্টি তার দিকে আসে এবং সে তাকে আদর করতে পারে না এবং শিশু হাতিটি পড়ে যাওয়ার পরে আর কিছু ভাবতে পারে না। সব খেলাধুলা আর মজা একদিকে, মায়ের আদর আর স্নেহ একদিকে আঘাত পেলে। মানুষ ভিডিওটি খুব পছন্দ করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন- মানব শিশু হোক বা পশুর আঘাত, শুধু মাকে মনে রাখা হয়।

Related posts

রাধের মুক্তির দিনে ভাইজানের সতর্কতা: ‘অক্সিজেন, ওষুধ নিয়ে যারা কালোবাজারি করছে, পাপের ফল পাবে’

News Desk

এই রহস্যজনক জঙ্গলে ৯০ ডিগ্রি কোণে বেঁকে রয়েছে সমস্ত গাছ , কি রহস্য লুকিয়ে

News Desk

ইনস্টাগ্রামে ছবি পোস্ট ৬ বছরের কারাদণ্ডের মুখে তরুণী! কি এমন পোস্ট করেছেন তিনি

News Desk