Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

জলে হঠাৎই সাঁতারুর মুখে কামড় বসালো অতিকায় জীব! চিৎকার শুনে সকলে দৌড়ে এসে যা দেখে

ফ্লোরিডায় লেকে সাঁতার কাটার সময় হঠাৎ অ্যালিগেটরের হামলা। অতিকায় অ্যালিগেটরটি সোজাসুজি সাঁতারুর মুখে কামড়ে দেয়। প্রচণ্ড চিৎকার করে ওঠেন সাঁতারু। কোনও মতে অ্যালিগেটরের খপ্পর থেকে বেঁচে পাড়ে ওঠেন তিনি। নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

টাম্পার উত্তর-পূর্বে একটি লেকে সাঁতার কাটতে নেমেছিলেন এক ব্যক্তি। ধারেকাছে আর কেউ ছিল না। সাঁতরে যখন পাড় থেকে খানিক দূরে পৌঁছেছেন, তখনই আচমকা একটি অতিকায় অ্যালিগেটর হামলা করে। অ্যালিগেটরটি সাঁতারুর মুখ কামড়ে ধরে নাড়াতে থাকে। প্রচণ্ড ব্যথায় চিৎকার করে ওঠেন ওই ব্যক্তি। কোনও মতে অ্যালিগেটরের হাত থেকে নিজেকে বাঁচিয়ে পাড়ে ওঠেন তিনি। মুখ থেকে ঝরঝর করে ঝরছে রক্ত। দেখতে পেয়ে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে বিছানায় শুয়েই এই ঘটনার কথা জানিয়েছেন তিনি।

তাঁকে হাসপাতালে নিয়ে আসেন যে ব্যক্তি, তাঁর দাবি, তিনি লেকের পাশে হাইওয়েতে কিছু কাজ করছিলেন। হঠাৎ একটি চিৎকার শুনতে পেয়ে লেকের দিকে দৌড়ন। দেখেন ক্ষতবিক্ষত, রক্তাক্ত মুখের এক জন তাঁর দিকে এগিয়ে আসছেন। ওই ব্যক্তি বলেন, ‘‘প্রথমে কিছুই বুঝতে পারছিলাম না। ভেবেছিলাম, সাঁতার কাটতে কাটতে জলের তলায় কোনও পাথরে ধাক্কা লেগে এই অবস্থা। পরে সব শুনে ভয় পেয়ে গিয়েছি।’’

ফ্লোরিডা ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফ কমিশন জানিয়েছে, হামলাকারী অ্যালিগেটরটি ৪ ফুটেরও বেশি লম্বা। মানুষ, পশুকে আক্রমণে সিদ্ধহস্ত। ২ কোটি ১০ লক্ষ জনসংখ্যা বিশিষ্ট আমেরিকার ফ্লোরিডায় ১৩ লক্ষেরও বেশি অ্যালিগেটর রয়েছে বলে জানা গিয়েছে।

Related posts

খাবার ও ওষুধের বিনিময়ে যৌনমিলনে বাধ্য হচ্ছেন এই দেশের নারীরা! কোথায় জানেন?

News Desk

উত্তরপ্রদেশের ব্রিজ থেকে মৃতদেহ ফেলে দেওয়ার ঘটনায় গ্রেফতার ২

News Desk

স্ত্রী নিজেই বিয়ে দিলেন স্বামী এবং তার প্রেমিকার, বসবাস একসাথেই করছেন

News Desk