Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ডিম পেড়ে ভাইরাল হতে চেয়েছিলেন মডেল, শরীরে মুরগির ডিম ঢুকাতে গিয়ে যা ঘটলো

ডিম পারবে মানুষ!! হ্যাঁ ঠিকই শুনেছেন। এমনই অদ্ভুত কাজ করতে গিয়ে বেশ সমস্যায় পড়লেন কানাডা নিবাসী মডেল অ্যালিস আরভিং। ঘটনাটা কি? পড়ুন বিস্তারিত।

চব্বিশ বছর বয়সী অ্যালিস আরভিং পেশায় একজন মডেল। যেমন তেমন মডেল নন। অ্যাডাল্ট কনটেন্ট নির্মাতা এই মডেল প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটের সাথে যুক্ত। নিত্য নতুন কনটেন্ট বানিয়ে অনুরাগীদের আকর্ষন করাই যার মূল লক্ষ্য।

সেই কারণেই পেশার খাতিরে নিজের এক সহকর্মী কে নিয়ে প্ল্যানিং করেন এই মডেল নতুনত্ব কিছু কনটেন্ট বানানোর। সেই মতই তারা ঠিক করেন অ্যালিস খরগোশ সাজবেন। শুধু তাই নয় বিষয়টিকে অন্যরকম মাত্রা দিতে ঠিক করা হয় খরগোশ সেজে কোনো পাখি যেমন ভাবে ডিম পারে তেমনই একটা ডিম পাড়ার চিত্রায়ন করতে হবে সেই কনটেন্ট -এ। কিন্তু সেটা কিভাবে সম্ভবপর? মানুষ তো আর পাখির মতন ডিম পাড়ে না। তাই তারা অনেক ভেবে একটা প্ল্যান করে। যে নকল ডিমের আকৃতির কিছু বস্তু শরীরে ঢুকিয়ে সেগুলিকে বের করা হবে। কিন্তু বিষয়টি যখন বাস্তবে করার চেষ্টা হয় জটিলতা দেখা দেয়।

স্থানীয় একটি সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময় অ্যালিস জানিয়েছেন, পরিকল্পনা করার পর তিনি ভেবেছিলেন ডিম পাড়ার দৃশ্যটি নকল ডিম ব্যবহার করে করা হবে। কিন্তু ভিডিয়ো বানানোর ঠিক আগের মুহূর্তে মডেল অ্যালিস আরভিং দেখেন, আসল মুরগির ডিম নিয়ে উপস্থিত হয়েছেন তাঁর সহকর্মী। আসল ডিম শরীরে ঢুকিয়ে বের করার বিষয়টি ভেবে অ্যালিস একটু বিব্রত হয়ে পড়েন। কিন্তু আগে থেকে চুক্তি করার কারণে আসল ডিম ব্যাবহার করেই সেই দৃশ্যটি করতে বাধ্য হন তিনি। সত্যিকারের মুরগির ডিম শরীরের ভিতর ঢুকিয়ে এক এক করে সেই ডিম পাড়ার অভিনয় করে ভিডিয়ো বানানো হয়। এই ভাবে প্রায় ৬০টি ডিম পাড়েন অ্যালিস। যার ভিডিও ও হয়। আর ভিডিও ভাইরাল হওয়ার আগেই এই কারণে বেশ চর্চায় তিনি।

Related posts

মা পুরনো কাপড় পরে, এদিকে ১ বছরের বাচ্চার পেছনে খরচের বহর শুনলে অবাক হবেন

News Desk

আজ অক্ষয় তৃতীয়া, জেনে নিন কেন অক্ষয় তৃতিয়ায় সোনা কেনা শুভ

News Desk

পনের টাকা পুরো না মিটিয়ে মা হতে পারবে না,! ‘ফতোয়া’ শ্বশুরবাড়ির, মর্মান্তিক পরিণতি যুবতীর

News Desk