Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পরকীয়া সম্পর্কে জড়িত স্ত্রী, পিজ্জা কোম্পানির নামে প্রেমিকের নম্বর সেভ রাখলেও ধরে ফেললেন স্বামী

মনে করেছিলেন তার স্ত্রী পিজজা খেতে ভালোবাসেন আর তাই একই দোকান থেকে পিজ্জা অর্ডার করেন বারবার । কিন্তু এই পিজ্জা আনার পিছনেই কবে যে সংসারে ভাঙ্গন ধরেছে তা টের পাননি এক ব্যক্তি । কিন্তু একদিন তিনি বুঝতে পারেন এই পিজ্জা নামে সেভ করা নম্বরের ব্যক্তির সাথে তার স্ত্রীর প্রেমালাপ চলছে বেশ অনেকদিন ধরেই !

সোশ্যাল মিডিয়া সাইট রেডিটে সম্পূর্ণ ঘটনা তুলে ধরেছিলেন ওই ব্যক্তি । তাঁর অভিযোগ, ওই মহিলার সঙ্গে প্রায় বছর ছয়েকের বিবাহিত জীবন তাঁর। কিন্তু তিনি শেষ কয়েক মাস ধরেই খেয়াল করেন, স্ত্রী অধিকাংশ সময়ই বাইরে থাকছেন। সর্ব ক্ষণ ব্যস্ত থাকছেন মোবাইলে বাড়িতে থাকলেও। কোনভাবেই তার স্ত্রীকে সন্দেহ করেননি তিনি ।

কিন্তু এই অবস্থার বদল হয় ১০ আগস্ট। ওই ব্যক্তি জানিয়েছেন তিনি সকালবেলা এক দুঃস্বপ্ন দেখে ঘুম থেকে উঠেছেন। সে স্বপ্ন এতটাই ভয়ানক ছিল যে তিনি আর ঘুমাতে পারেন নি।তিনি স্বপ্নে দেখেন, তার স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। ঘুম ভেঙে উঠার তিনি দেখেন তার স্ত্রী স্নানে গিয়েছেন। আর সে সময়ে আর নিজের মধ্যে কৌতুহল চেপে রাখতে না পেরে সরাসরি তার স্ত্রীর ফোন খুলে দেখতে থাকেন। আর মোবাইল খুলেই তিনি অবাক, দেখছেন পিজ্জা হাট নামে সেভ করা যে নাম্বারটি রয়েছে তার মোবাইলে, সেই নম্বরে গত ছয় মাস ধরে প্রেমালাপ করছেন তার স্ত্রী । এমনকি, নিজের গোপন ছবিও ওই নম্বরে পাঠিয়েছেন স্ত্রী। সেই সব আলাপচারিতার স্ক্রিনশটও প্রকাশ করেছেন ওই ব্যক্তি নিজের বয়ানের সপক্ষে।

Related posts

হোটেলে বান্ধবীর সঙ্গে সঙ্গম চলাকালীন হঠাৎই সংজ্ঞাহীন ৬১ বছরের বৃদ্ধ! ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা

News Desk

মূক-বধির স্বামীর অক্ষমতার সুযোগে পরকীয়া! স্ত্রীকে ঘরে ফেরাতে গিয়ে প্রান হারালেন যুবক

News Desk

মিলনের সময় সঙ্গিনী উত্তেজিত হচ্ছে না, এই পাঁচ জায়গায় স্পর্শ করলে সঙ্গিনী পাগল হয়ে যাবে

News Desk