Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভুলেও পার্সে এই ৩টি জিনিস রাখবেন না! বাস্তু অনুযায়ী হয়ে যেতে পারে বড় আর্থিক ক্ষতি

মানুষ টাকা রাখার জন্য পার্স ব্যবহার করে। এটি টাকা রাখার একটি নিরাপদ জায়গা যেখানে টাকা পাকানো বা ছিঁড়ে যাওয়ার ঝুঁকি নেই। বাস্তুশাস্ত্র অনুসারে, পার্সে কিছু বিশেষ জিনিস রাখা খুবই শুভ বলে মনে করা হয়। এসব রাখলে বাস্তু অনুযায়ী টাকার অভাব হয় না। আয়ের উৎস থেকে পর্যাপ্ত অর্থ আসে এবং ব্যয়ও নিয়ন্ত্রণ করা হয়। যদিও পার্সে কিছু জিনিস এড়িয়ে চলা উচিত। নাহলে হতে পারে বড় ক্ষতি।

১. সর্বদা আপনার পার্সে সোনা বা পিতলের একটি চৌকো আকৃতি রাখুন বাস্তু মতে। বৃহস্পতিবার এটি গঙ্গাজল দিয়ে ধুয়ে পার্সে রাখতে হবে। এছাড়াও, প্রতি মাসে এই বস্তুটি শুদ্ধ করতে থাকুন। পার্সে থাকার ফলে স্থায়ী সম্পদ থাকবে।

২. আপনার রাশির জিনিসগুলি আপনার পার্সে রাখুন। অর্থাৎ আপনার রাশির সাথে সম্পর্কিত জিনিসগুলির একটি ছোট প্রতীক রাখা যেতে পারে। রাশির সাথে সম্পর্কিত রঙের যেকোনো বস্তু রাখতে পারেন। এর মাধ্যমে সহজেই অর্থ উপার্জন হতে থাকবে।

৩. আপনি আপনার পার্সে কড়ি বা গৌমতী চক্রও রাখতে পারেন। কথিত আছে, মানিব্যাগে কড়ি বা গৌমতী চক্র রাখলে মা লক্ষ্মী ও ধন-সম্পদের দেবতা কুবেরের আশীর্বাদ বজায় থাকে।

পার্সে কী রাখবেন না? পার্সে কখনই বেশি কাগজ রাখবেন না। বেশি কাগজ রাখলে বেশি টাকা খরচ হয়। এছাড়াও, পার্স হারিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এ ছাড়া কখনই পার্সে বিল বা খরচের তালিকা রাখবেন না।

ভুলেও পার্সে গুরু বা দেব-দেবীর ছবি রাখবেন না। এটি করা খুবই অশুভ বলে মনে করা হয়। আপনি এতে আপনার পরিবারের সদস্যদের ছবি রাখতে পারেন। আপনি চাইলে ‘ওম’ বা স্বস্তিকা প্রতীক রাখতে পারেন। খেয়াল রাখবেন পার্সে যে ছবি বা প্রতীকই রাখুন না কেন তা যেন কাটা বা ছিঁড়ে না যায়।

এছাড়াও খেয়াল রাখবেন টাকা-পয়সা যেন ঠিকমতো পার্সে রাখা হয়। ভাঁজ করে, স্টাফ করে টাকা রাখবেন না। নোট থেকে কয়েন সবসময় আলাদা রাখুন। টাকা ঠিকমতো রাখলে অর্থ ব্যয় নিয়ন্ত্রণে থাকবে।

Related posts

দেশের কোভিড পরিস্থিতি স্বস্তিজনক হলেও উদ্বেগ প্রতিবেশী চিনে! লকডাউন আরও একটি শহরে

News Desk

স্রেফ সন্দেহের বশে তিন সন্তানের মাকে বেঁধে ঘণ্টার পর ঘণ্টা মারধর! স্বামী সহ গ্রেফতার ৫ জন

News Desk

গত ২৪ ঘন্টায় ভারতে করোনা কেস আবারও হাজারের উপর, গতকালের তুলনায় বাড়লো সংক্রমণ

News Desk