Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ছেলের হাত কেটে, কাটা হাত নিয়ে হেঁটে থানায় এলো বাবা! এসেই পুলিশকে বললেন..

মধ্যপ্রদেশের দামোহ জেলায় একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। এখানে এক বাবা কুড়ালের আঘাতে তার নিজের ছেলের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে তারপর সেই বিচ্ছিন্ন হাত নিয়ে রাস্তায় হাঁটতে হাঁটতে নিজেই থানায় পৌঁছান। বাবা পুলিশকে জানিয়েছেন, ছেলের কাছে গাড়ির চাবি চাইলেও সে চাবি দেয়নি। এতে ক্ষিপ্ত হয়ে নিজেই তার হাত কুড়ুল দিয়ে কেটে দেন।

জানা গেছে, ঘটনাটি পাথারিয়া থানা এলাকার বোবাই গ্রামের। এখানকার বাসিন্দা মতিলাল প্যাটেল আজ বিকেলে ছেলে সন্তোষের কাছে বাইকের চাবি চাইলেও ছেলেটি চাবি দিতে অস্বীকার করে। এতে ক্ষুব্ধ হন বাবা মতিলাল প্যাটেল। ঘরে রাখা কুড়াল দিয়ে ছেলে সন্তোষের বাম হাত ধড় থেকে বিচ্ছিন্ন করে দেন।

শরীর থেকে হাত আলাদা করার পর সন্তোষ অজ্ঞান হয়ে গেলেও বাবা মতিলাল প্যাটেলের জল্লাদি সেখানেই শেষ হয়নি। রাগান্বিত মতিলাল ছেলের কাটা হাত ও কুড়াল নিয়ে পায়ে হেঁটে রাস্তায় চলে যান। এরপর পায়ে হেঁটেই তিনি জিরাথ পুলিশ চৌকিতে পৌঁছান এবং নিজেই পুরো ঘটনাটি পুলিশকে জানান।

Man in madhuapradesh

অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ:

কাটা হাত হাতে মতিলালের রাস্তায় হাঁটার একটি ভিডিওও সামনে এসেছে। এক বাবার এমন কাজের পর চাঞ্চল্য ছড়িয়েছে। একই সঙ্গে গুরুতর আহত সন্তোষকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসপি ডিআর টেনিভার জানিয়েছেন, অভিযুক্ত বাবা নিজেই থানায় এসেছিলেন। তাকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত চলছে।

দেখুন সেই ভিডিও

জেনে নিন বিরোধের আসল কারণ কী:

জানা গেছে, ছেলে সন্তোষ প্রায় দেড় বছর আগে কিস্তিতে একটি বাইক নিয়েছিল। কিস্তি পরিশোধ করতে সন্তোষ বেশ বেগ পাচ্ছিল। ৭ থেকে ৮ টি কিস্তি এখনো পরিশোধ করা হয়নি। সন্তোষ কিস্তির টাকা দেওয়ার জন্য বাবার কাছে টাকা চাইতেন, কিন্তু বাবা মতিলাল টাকা দেননি। বরং প্রায়ই গাড়ি চালানোর জন্য ছেলের কাছে চাবি চাইতেন। মতিলাল টাকা না দেওয়ায় ক্ষুব্ধ সন্তোষ তাকে বাইক দিতে অস্বীকার করে। এতেই মতিলাল ক্ষুব্ধ হয়।

চাষাবাদ নিয়ে বাবা-ছেলের মধ্যে ইতিমধ্যেই বিরোধ চলছিল:

ঘটনার দিন সন্ধ্যায় মতিলাল ছেলে সন্তোষের কাছে তার বাইক চাইলে সে অস্বীকার করে। সন্তোষ বলল, তুমি যখন কিস্তি দিতে সাহায্য করছ না, তাহলে গাড়ির চাবি দেব কেন? এর জেরে দুজনের মধ্যে এত বিবাদ বাধে যে, মতিলাল রাগে সন্তোষের হাত কেটে ফেলেন। অন্যদিকে সন্তোষের স্বজনরা জানান, পরিবারের প্রায় পাঁচ একর জমি রয়েছে। মতিলাল ও সন্তোষ একসঙ্গে কৃষিকাজ করতেন, কিন্তু কৃষিকাজ সংক্রান্ত কিছু নিয়েও দু’জনের মধ্যে বিবাদ ছিল।

Related posts

হিন্দু সেজে ১৫ বছর ভারতে লুকিয়ে ছিল! অবশেষে পুলিশের হাতে বাংলাদেশি নারী

News Desk

মা মারা গেছে এক মাস, এদিকে ঘরের ভিতর মৃত মায়ের পচাগলা দেহ আগলে বসে ছেলে

News Desk

যৌন সঙ্গম না করেই অন্তঃসত্ত্বা হলেন তরুণী! অবিশ্বাস্য ঘটনায় অবাক চিকিৎসকেরাও

News Desk