Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ব্যালকনিতে তাণ্ডব চালাচ্ছে ষাঁড়! আতঙ্কে পরিবার, এভাবেই কাটলো ১৪ ঘণ্টা তারপর…

বিপথগামী পশুর আতঙ্কে প্রতিনিয়ত বাড়ছে মানুষের সমস্যা। এমতাবস্থায় রাস্তা দিয়ে চলাচলকারী বেশির ভাগ মানুষই সাবধানে চলাফেরা করে। বিশেষত মানুষজন যেন রাস্তায় ষাঁড় দেখলে একটু বেশিই সজাগ হয়ে যায়। কেননা এমনিতে আপন ভোলা এই পশুটি তার মেজাজের জন্য বিখ্যাত। ক্রুদ্ধ ষাঁড় এমন একটি ভয়ঙ্কর পশু যে যখন রেগে যায় তখন ভয়ঙ্কর তান্ডব সৃষ্টি করতে সক্ষম। কিন্তু এই ষাঁড়গুলো ঘরে ঢুকলে কী হবে? এমনই একটি ভিডিও সম্প্রতি সামনে এসেছে। যা দেখার পর আপনারাও গায়ের রোম দাঁড়িয়ে যেতে বাধ্য।

মানুষ প্রায়ই তাদের পশু রাস্তার উপর খোলা ছেড়ে রেখে দেয়, যার কারণে অনেক সময় রাস্তা দিয়ে যাওয়া মানুষকে অনেক সমস্যায় পড়তে হয়। রাস্তায় তো বটেই এমনকি অনেক সময় রাস্তার বদলে ঘরেও ঢুকে পড়ে এসব প্রাণী। এমনই এক ঘটনার দৃশ্য সামনে এসেছে মধ্যপ্রদেশের সাতনা থেকে। যেখানে একটি ষাঁড় ঘরে ঢুকে পড়ায় সেই বাড়ির মানুষদের ১৪ ঘন্টা তাদের ঘরে বন্দী থাকতে হয়।

ঘটনাটি সাতনার ভারহুত নগরের। সেখানে একটি বিপথগামী ষাঁড় একটি বাড়িতে ঢুকে হট্টগোল শুরু করে। শুধু তাই নয় বিপথগামী ষাঁড়টি সিঁড়ি বেয়ে দোতলায় পৌঁছে বারান্দায় এক্কেবারে নিজের আস্তানা বানিয়ে নেন। ষাঁড়ের ভয়ে পরিবারের সদস্যরা সেধিয়ে যান ঘরের ভেতর। গৃহকর্তা দেব মিশ্র সারা রাত ধরে প্রতিবেশী, মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন এবং গোরক্ষকদের কাছে সাহায্য চেয়েছিলেন কিন্তু কেউ তাকে সাহায্য করতে আসেনি। এই ভাবেই কাটে ১৪ ঘণ্টা। যখন ১৪ ঘন্টা পরে সকাল হল, তখন কোনভাবে দোতলায় বারান্দা থেকে টেনে আনা হল বিপথগামী ষাঁড়টিকে। ঘর থেকে বের করা হল, ষাঁড়টি বেরিয়ে যেতেই স্বস্তির নিঃশ্বাস ফেলল বাড়ির লোকজন, পুরো ঘটনার প্রত্যক্ষ ছবি তুমুল ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে।

দেখুন সেই ভিডিও

ভিডিওটি দেখার পর মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। অনেকে বলেন, যারা পশু পালন করেন তাদের নিজেদের পোষ্যের খেয়াল রাখতে হবে এবং সময়ে সময়ে খাবারের যত্ন নিতে হবে, অন্যথায় এই প্রাণীটি মাঝে মাঝে ক্ষিপ্ত হয়ে রাস্তায় বা মানুষের বাড়িতে তোলপাড় শুরু করে। এছাড়া ভিডিওটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের মজার প্রতিক্রিয়া দিচ্ছেন।

Related posts

কোন ব্যাক্তি সেক্স অ্যাডিক্ট কিনা বলে দেবে তার আচরণ! যৌন আসক্তির লক্ষণগুলো কী কী?

News Desk

মোবাইলের ব্যাক কভার হলদেটে হয়ে গেছে? সহজ উপায়ে ফের পরিষ্কার করে নিন!

News Desk

প্রেমিকা দিশা পাটানি নয়, স্কুলে পড়ার সময় এই অভিনেত্রীর জন্যে পাগল ছিলেন টাইগার, আজ দুজনে কো-স্টার

News Desk