Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

জামাকাপড় পড়তে চান না ৩ সন্তানের মা! পরিবর্তে কিভাবে শরীর ঢাকেন শুনলে চমকে যাবেন

শখ একটা বড় জিনিস। কিছু লোকের পৃথিবী দেখার শখ থাকে এবং কিছু লোকের শখ থাকে যা তাদের বিশ্বে বিখ্যাত করে তোলে। কিছু শখ আপনার কাছে স্বাভাবিক মনে হতে পারে, কিন্তু কিছু শখ এতই অদ্ভুত যে বিশ্বাস করা কঠিন। সারা পৃথিবী তখন এমন লোকদের পাগল বলা শুরু করে। এমনই এক অদ্ভুত নারী আজকাল ইন্টারনেটে ভাইরাল। ফিনল্যান্ডে বসবাসকারী তিন সন্তানের জননী আলেকজান্দ্রা জেসমিন (Aleksandra Jasmin) এর ট্যাটুর শখ ছিল। কিন্তু এই শখ কখন উন্মাদনায় রূপ নিল, সে নিজেও বুঝতে পারেনি। এই উন্মাদনায় তিনি এমন কাজ করেছেন যে আজ তিনি তুমুল চর্চিত।

আলেকজান্দ্রা জেসমিন সম্প্রতি তার ইনস্টাগ্রামে তার শুধুমাত্র ট্যাটু-ঢাকা শরীরের একটি ছবি শেয়ার করেছেন। হ্যাঁ, তিনি শুধুমাত্র ট্যাটু দিয়ে তার পুরো শরীর ঢেকে রেখেছেন। এ কারণে তিনি আর পোশাক পরার প্রয়োজন অনুভব করেন না। এই ছবির কারণে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে আলেকজান্দ্রার শখ নিয়ে আলোচনা শুরু হয়েছে। ইনস্টাগ্রামে তার প্রায় ১ লাখ ৭৬ হাজার ফলোয়ারদের জন্য, আলেকজান্দ্রা প্রায়শই এই জাতীয় ছবি শেয়ার করেন।

নিজেই এমন ট্যাটু করেছেন:

তিন সন্তানের জননী আলেকজান্দ্রা আসলে একজন ট্যাটু শিল্পী। যখন তিনি অন্যের শরীরে ট্যাটু করা থেকে বিরত থাকেন, তখন তিনি তার নিজের শরীরেই ট্যাটু আকেন। তিনি প্রায়শই ইনস্টাগ্রামে তার নগ্ন ছবি শেয়ার করেন। অনেক সময় তিনি ট্যাটু ফুটিয়ে তুলতে বিকিনি পরেন। যদি আমরা তার শরীরে করা ট্যাটু সম্পর্কে কথা বলি, তবে তার মুখ ছাড়া তার পুরো শরীরই ট্যাটুর রঙ দিয়ে রঙ্গিন। নিজের শখের বিষয়কে তাই নিজের মধ্যেই না রেখে নিজের ফলোয়ারদের কাছেও সময় সময় ছবি শেয়ার করে পৌঁছে দেন তিনি। এখন অনেক অনুষ্ঠানে আলেকজান্দ্রাকে পোশাক ছাড়াই দেখা যায়। ট্যাটুর আবরণীতে।

Related posts

ভাইয়ের বিয়ের খবর কানে আসা মাত্রই অদ্ভুত হুমকি দিলো বোন! করলো আজব দাবী

News Desk

বডি তৈরী করতে নিষিদ্ধ ইনজেকশন নিয়ে নিল যুবক! পুরুষাঙ্গে দেখা দিল এসব সমস্যা

News Desk

কুকুরকে নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে গোটা বিজনেস ক্লাসের টিকিট কেটে নিলেন এক ব্যাক্তি! কত খরচ হল জানেন

News Desk