Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শাশুড়িকে মেরে ফেলতে হবে! ছেলের বউ কে ৪০০০ টাকায় ‘সুপারি’ দিলেন শ্বশুর, তারপর…

শাশুড়িকে হত্যা করলেন তারই পুত্রবধূ। শুধু তাই নয় রীতিমতো চুক্তিপত্র নিয়ে খুন করলেন ওই মহিলা। এককালীন টাকা এবং তার পাশাপাশি আগামী দিনের টাকা দিয়ে দেওয়া হয় ওই মহিলাকে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়া জেলায়। সম্পূর্ণ ঘটনাটি সামনে আসে গত ১২ জুলাই। গ্রেফতার করা হয়েছে ৫১ বছরের বাল্মিকী কোল এবং তাঁর পুত্রবধূ ২৫ বছরের কাঞ্চন কোলকে জেলা রেওয়ারের বাসিন্দা ৫০ বছর বয়সী সরোজ কোলকে হত্যার অভিযোগে। গত মঙ্গলবার সরোজকে তাঁর বাড়ির রান্নাঘর থেকেই পুলিশ মৃত অবস্থায় উদ্ধার করে। এরপরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে , আবার বিয়ে করতে চেয়েছিলেন ওই মহিলার স্বামী বাল্মিকী। স্ত্রীর থেকে সারা জীবনের মতো মুক্তি পেতেই পুত্রবধূ কাঞ্চন কে কাজে লাগিয়েছে। যে ছিলেন মাত্র চার হাজার টাকা আর তাতেই কাজ হয়ে গেছে।

পুলিশ জেরার পরে জানতে পেরেছে , প্রতি মাসে কাঞ্চনকে নির্দিষ্ট পরিমাণ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাল্মিকী। খুনের প্রক্রিয়া থেকে শুরু করে সময় সবই জানিয়ে দেওয়া হয়েছিল । খুন করার অস্ত্র পর্যন্ত বৌমাকে তিনি দিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, আগাগোড়াই বনিবনা ছিল না সরোজের কাঞ্চনের সঙ্গে। সেই সুযোগকেই কাজে লাগিয়ে বাল্মিকী খুনের ঘটনাটিকে সাজান।

যদিও ওই দিন বাল্মিকী বা়ড়িতে ছিলেন না। সাতনায় তিনি চলে যান। ও দিকে, কাঞ্চনের স্বামীও মেরঠে ছিলেন। পুলিশ জানিয়েছে, প্রথমে তাঁর শাশুড়িকে কাঞ্চন একটি লোহার প্যান দিয়ে আঘাত করে অচেতন করে দেন। শ্বশুরের শেখানো পদ্ধতিতে তার পর একটি ছুরি দিয়ে সরোজের গলা চিরে দেন।

এই ঘটনাটি এমনভাবেই সাজান বাল্মীকি, যে কোনোভাবেই সন্দেহ যেন তার দিকে না যায়। কাঞ্চন নিজের শাশুড়ির প্রতি রাগের কারণে রাজিও হয়ে যান তাঁকে খুন করতে। পুলিশ সম্পূর্ণ ঘটনা জানতে পেরে নিজেরাও হতবাক। এভাবেও পথ থেকে মানুষকে সরিয়ে দেওয়া যায়! বাল্মীকি নতুন বিয়ে করবেন বলে নিজের স্ত্রী কে খুন করিয়ে দিলেন। আর ফাঁসিয়ে দিলেন নিজেরই ছেলের বৌ কে। মধ্যপ্রদেশের এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Related posts

কুয়োর জলের রঙ টকটকে লাল, তীব্র পচা গন্ধ! কারণ অনুসন্ধান করতে গিয়ে চোখ কপালে

News Desk

করোনা দৈনিক সংক্রমন গত ৫৮ দিনে সবচেয়ে কম, কমলো দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যাও

News Desk

নেপথ্যে ‘ওমিক্রন’ কাঁটা, রাজ্যগুলিকে চিঠি দিয়ে নতুন গাইডলাইন জারি করল কেন্দ্র

News Desk