Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

নামজাদা রেস্তরাঁর কফি পান করতে গিয়ে মুখে পড়লো মাংসের টুকরো! হতবাক দম্পতি

কফির অনেক প্রকারভেদ আছে সে ক্যাপিচিনো হোক কিংবা লাতে, কিন্তু যদি জানতে পারেন কফি মাংসের তাহলে কি করবেন ? হ্যাঁ ঠিক শুনছেন, মাংস দিয়ে তৈরী না হলেও দিল্লির বাসিন্দা এক দম্পতি কফি অর্ডার করেছিলেন অনলাইনে আর সেই কফিতেই মাংসের টুকরো খুঁজে পেয়েছেন! সোশ্যাল মিডিয়া মাধ্যমে জনপ্রিয় অ্যাপ্লিকেশন টুইটার এ সুমিত সৌরভ নামক এক ব্যক্তি ঘটনাটি বিস্তারিত জানিয়েছেন।

অনলাইনে কেনা সেই কফি এবং সেই পঁচিশ থেকে পাওয়া মাংসের টুকরোর ছবি তুলে ওই ব্যক্তি টুইটারে সম্পূর্ণ ঘটনার বিস্তারিত বিশ্লেষণ করে পোস্ট করেছেন , এক বিখ্যাত ফুড ডেলিভারি এতে অনলাইনে কফি অর্ডার করেছিলেন ওই ব্যক্তি দিল্লির এক বিরাট নামকরা রেস্টুরেন্ট থেকে । যে মুহূর্তে ঐ ব্যক্তি স্ত্রী সেই কফি খেতে গিয়ে প্রথম চুমুক দেন এবং দেখেন সেই কফির মগে একটি গোটা মাংসের টুকরো । টুইটারে করা পোস্টের মাধ্যমে সুমিত বাবু লিখেছেন, “কফিতে মাংসের টুকরো খুঁজে পাওয়া সত্যিই বেদনা দায়ক। “

টুইটারে করা পোস্ট এ প্রচুর রিপ্লাই এসেছে যেখানে বেশিরভাগ মানুষেরই দাবি বর্তমানে রেস্তোরাঁগুলো অতিরিক্ত লাভের আশায় তাড়াহুড়ো করে গ্রাহকদের যা কিছু ইচ্ছা পাঠিয়ে দিচ্ছে। এই ঘটনা বিশেষ করে ঘটছে অনলাইনের অর্ডারে। কিন্তু এখানে বলে রাখা উচিত ভারতে বর্তমানে যে সমস্ত অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ সক্রিয় রয়েছে তারা এমন কাজ আগে করেছে বলে জানা যায়নি। অর্থাৎ এই ঘটনা নিশ্চয়ই ওই রেস্টুরেন্টের থেকেই ঘটেছে।

কিন্তু ওই ব্যক্তি অভিযোগ করেছেন যে যখন তিনি সম্পূর্ণ ঘটনাটি ওই অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ সংস্থাটিকে জানান তখন তারা তাঁকে প্রো মেম্বারশিপ নেওয়ার জন্য আবেদন করে । যদিও সুমিতবাবু সেই আবেদন মানতে চাননি। কিন্তু আগামীদিনে উনি আর অনলাইনে ফুড ডেলিভারী সাইট থেকে অর্ডার করবেন না ভেবেছেন। টুইট করে রেস্তরাঁর তরফ থেকেও ক্ষমা চাওয়া হয়েছে। তাঁর সঙ্গে রেস্তরাঁর পক্ষ থেকে যোগাযোগ করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে।

Related posts

পচন ধরেছে মৃত ছেলের দেহে, পাশে অসহায় কোমর ভাঙা বৃদ্ধা মা! অবশেষে যা ঘটলো…

News Desk

কোলে ৫ বছরের শিশুর মৃতদেহ নিয়ে কাঁদতে কাঁদতে হেঁটে চলছেন মা! দৃশ্য দেখে হতবাক সকলে

News Desk

বান্ধবীকে ৭০ লাখ টাকা! ফেরত চাইলে ধর্ষণের মামলায় ফাঁসানোর হুমকি, আত্মহত্যা যুবকের

News Desk