Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ফেসবুক, নম্বর বিনিময়, ভিডিও কল, ফোন সেক্স… হানি ট্র্যাপের জলে বায়ুসেনার সার্জেন্ট

হানিট্র্যাপের জালে ফেঁসে গিয়ে ভারতীয় বিমান বাহিনীর এক সার্জেন্ট এক অজ্ঞাত পরিচয় মহিলার কাছে অনেক গোপন গোয়েন্দা তথ্য ফাঁস করেছেন। ইন্টেলিজেন্স ব্যুরো (আইবি) এ বিষয়ে বিমান বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের অবহিত করেছে। সার্জেন্টকে কোর্ট মার্শাল করে বরখাস্ত করা হয়েছে। তার স্ত্রীর অ্যাকাউন্টেও দুই লাখ টাকা স্থানান্তর করা হয়েছে কোনো সোর্স থেকে। তদন্তটি দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে, যারা তাকে ৬ই মে নয়াদিল্লির সুব্রতো পার্ক থেকে গ্রেপ্তার করেছিল। আদালত থেকে ছয় দিনের রিমান্ডে নিয়ে ওই সার্জেন্ট কে জিজ্ঞাসাবাদ করা হয়। এয়ারফোর্সে কর্মরত এই সার্জেন্ট এর নাম দেবেন্দ্র কুমার শর্মা , যিনি মূলত কানপুর, উত্তর প্রদেশের বাসিন্দা।

ফোন সেক্সে ফেঁসে যান:

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, দেবেন্দ্র কুমার শর্মা বিবাহিত। তিনি বিমান বাহিনীর রেকর্ড অফিসে প্রশাসনিক সহকারী হিসেবে কর্মরত ছিলেন। গত বছর ফেসবুকের মাধ্যমে এক নারীর সংস্পর্শে আসেন। একে অপরের কাছ থেকে ফোন নম্বর আদান-প্রদান করেন। ভিডিও কল করে ফোন সেক্স করে তা রেকর্ড করেন ওই নারী। এর মাধ্যমে সে সার্জেন্টকে ব্ল্যাকমেইল করতে থাকে। মোটা টাকার প্রলোভনও দেওয়া হয়। ভিডিও ভাইরাল হওয়ার কারণে কুখ্যাতি ও অর্থের লোভে ওই নারীকে বিমান বাহিনী ও কর্মকর্তাদের ব্যক্তিগত তথ্য দিতে শুরু করেন দেবেন্দ্র কুমার শর্মা।

কোর্ট মার্শালের পর বরখাস্ত:

পুলিশের দাবি, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই-এর কাছে সেই সব তথ্য পাঠাতেন ওই মহিলা। এটা জানার সাথে সাথেই আইবি এই বিষয়ে ভারতীয় বিমানবাহিনী কে জানায়। এরপরই অভিযুক্ত সার্জেন্টকে কোর্ট মার্শাল করা হয়। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়। আইবি দিল্লি পুলিশকে তদন্ত করতে বললে, তদন্ত ক্রাইম ব্রাঞ্চের কাছে হস্তান্তর করা হয় এবং পুলিশ তাকে ৬ই মে গ্রেপ্তার করেছে। তার মাধ্যমে ব্ল্যাকমেইল করা ও টাকা দেওয়া ওই নারীর কাছে পৌঁছাতে চেষ্টা করছে পুলিশ। তাই, তদন্তকারী সংস্থা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেন খতিয়ে দেখছে।

Related posts

বাড়িতে অশান্তি! বধূর সাথে ২ বছরের মেয়েকেও জীবন্ত দগ্ধ করলেন শাশুড়ি ও স্বামী, তারপর..

News Desk

শ্বশুরবাড়িতে গিয়ে কাকা শ্বশুরকে ছুরির কোপ যুবকের, কারণ কি শুনলে চোখ কপালে উঠতে বাধ্য

News Desk

গঙ্গায় নামবেন না, জলও খাবেন না, মালদহে মাইকে সচেতন বার্তা প্রচার।

News Desk