Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

তার অন্ত্যেষ্টিক্রিয়াতে মানতেই হবে এই ৩টি আজব নিয়ম! ৯২ বছরের মহিলা জানালেন মনের ইচ্ছা

একটি অন্ত্যেষ্টিক্রিয়া একটি দুঃখজনক সময়। এমন পরিস্থিতিতে এর সঙ্গে জড়িত ব্যক্তিরা সাধারণত কষ্টে থাকেন এবং শোক প্রকাশ করে থাকেন। কিন্তু গ্রান্ডমা দ্রোনিয়াক (Grandma Droniak) নামের একজন বয়স্ক আমেরিকান মহিলার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে দেখা যাচ্ছে। আসলে, তিনি চান তিনি যখন পৃথিবী থেকে বিদায় নেবেন তখন একটি বিশেষ ভাবে তার অন্ত্যেষ্টিক্রিয়া পালিত হোক।

এই বিষয়ে ৯২ বছর বয়সী মহিলা লিলিয়ান ড্রোনিয়েকের একটি ভিডিও, যেটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, ভীষণ ভাইরাল হচ্ছে। যেখানে তিনি নিজেরই অন্ত্যেষ্টিক্রিয়ার তিনটি নিয়ম ব্যাখ্যা করেছেন। তিনি চান মানুষ তার অন্ত্যেষ্টিক্রিয়ায় এই নিয়মগুলি মেনে চলুক।

মহিলা সোশ্যাল মিডিয়াতে সক্রিয়:

ইউনাইটেড স্টেটস শেলট কানেকটিকাট শহরের একজন ৯২ বছর বয়সী মহিলার নাম লিলিয়ান ড্রোনিয়াক। টিকটকে যিনি গ্র্যান্ডমা দ্রোনিয়াক হিসাবে পরিচিত। সেখানে তার প্রায় ৪.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। শুধুমাত্র ইনস্টাগ্রামেই তাঁর ৪.৯৬ লক্ষ ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন।

বয়স্ক মহিলার ভিডিওতে লক্ষ লক্ষ ভিউ:

৩০ শে মার্চ, তিনি একটি ভিডিও তৈরি করেছিলেন যাতে তাকে তার পরিবারকে বলতে দেখা যায় যে ‘আমার অন্ত্যেষ্টিক্রিয়ার নিয়ম…’। গ্র্যাডমার এই ভিডিওটি ৩১ মিলিয়ন বার দেখা হয়েছে।

অন্ত্যেষ্টিক্রিয়ার ৩টি নিয়ম নিয়ে দারুণ চর্চা:

লিলিয়ান দ্রোনিয়াকের অন্ত্যেষ্টিক্রিয়ার নিয়মের ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ৬৪ হাজারেরও বেশি কমেন্টও এসেছে। তার শেষকৃত্যের তিনটি নিয়ম নিয়ে তুমুল চর্চা হচ্ছে।

ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিওতে, বয়স্ক মহিলা তার অন্ত্যেষ্টিক্রিয়ার নিয়ম সেট করেছেন যেমন খুব বেশি কান্নাকাটি করবেন না। অন্ত্যেষ্টিক্রিয়ার যে তিনটি নিয়ম তিনি বলেছেন তার মধ্যে প্রথম নিয়ম হল আপনি কাঁদতে পারেন, কিন্তু বেশি কাঁদবেন না। দ্বিতীয়ত, বার্থাকে ঢুকতে দেবেন না। আসলে বার্থা তার কোন বন্ধু বা আত্মীয়ের নাম। গ্র্যান্ডমা জানান যে সে বার্থাকে তার জীবন থেকে অনেক আগেই আলাদা করেছে। তিনি অন্য একটি ভিডিওতে এটি বলেছেন। এবং বয়স্ক মহিলার তৃতীয় এবং চূড়ান্ত নিয়ম অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগদানকারী লোকেদের পরে মদ খেয়ে মাতাল হতেই হবে।

Related posts

ফোনে আলাপ ফটোগ্রাফারের সঙ্গে, স্কুলে যাওয়ার পথে দেখা করে মর্মান্তিক পরিণতি কিশোরীর

News Desk

শোকস্তব্ধ বলিউড! প্রয়াত ‘বালিকা বধূ’ , ‘বধাই হো’ খ্যাত জাতীয় পুরষ্কার প্রাপ্ত সুরেখা সিক্রি!

News Desk

সন্তানের সামনে জামাকাপড় ছাড়াই ঘরের ভেতরে থাকেন মা! কারণ জানলে অবাক হবেন

News Desk