Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

করোনা দুর্দশায় এবারে এগিয়ে এলেন দেব: নিলেন আক্রান্তদের নিখরচায় খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের মতন পশ্চিমবঙ্গও নাজেহাল। বহু জায়গায় মানুষ পরছে নানা সমস্যায়। আংশিক বা পূর্ন লকডাউন ঘোষণা করেছে বহু রাজ্য এবং কেন্দ্র শাসিত অঞ্চলে। এমন অবস্থায় মানুষের পাশে থাকতে এগিয়ে এসেছে নানা সংস্থা আর বহু মানুষ। পিছিয়ে থাকেনি রুপোলি পর্দার তারকারাও। দুর্দশাগ্রস্ত মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড থেকে টলিউড।

করোনা দুর্দশায় এবারে এগিয়ে এলেন দেব: নিলেন আক্রান্তদের নিখরচায় খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব

অক্সিজেন থেকে ওষুধ, হাসপাতালে বেডের ব্যবস্থা, তারকাদের সোশ্যাল মিডিয়া ওয়ালে জুড়ে রয়েছে বিভিন্ন প্রয়োজনীয় ফোন নম্বর আর সহায়তার ব্যাবস্থা। আর এবার করোনা পরিস্থিতিতে কোভিড আক্রান্তদের নিখরচায় খাবার দেওয়ার দায়িত্ব তুলে নিলেন দীপক অধিকারী অর্থাৎ দেব। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই খবর নিজেই।

টলি টেলস আর সর্দারনি পরমজিত কৌর মেডিকেল ট্রাস্টের সাথে হাত মিলিয়ে দেব এই উদ্যোগ শুরু করলেন। দৈনিক বিনামূল্যে খাবার সরবরাহ করা হবে করোনা আক্রান্তদের। কোথা থেকে খাবার সংগ্রহ করতে হবে সেই ঠিকানাও দিয়েছেন দেব। এখন প্রতিদিন ৫০ জনের খাবারের ব্যাবস্থা করা হয়েছে। চাহিদা বাড়লে খাবারের ব্যবস্থাও বাড়ানো হবে বলে জানিয়েছেন দেব।

করোনা দ্বিতীয় ঢেউয়ের মধ্যেই শেষ হয়েছে পশ্চিমবঙ্গের নির্বাচন। তৃণমূলের হয়ে প্রচার করতে দেখা গিয়েছে দেবকে। কিন্তু ভোটের প্রচারে গিয়ে ভোটে তৃনমূল কে জয়ী করার কথা বলার সাথে সাথেই তাঁর মুখে বহুবার উঠে এসেছে কোভিড থেকে সুরক্ষার কথা। নির্বাচনী সভায় গিয়ে তিনি বারবার করোনা নিয়ে সতর্ক করেছেন, মাস্ক ব্যাবহার করতে বলেছেন দর্শকদের। বসিরহাটের তেঁতুলিয়া হাই স্কুল মাঠের সভামঞ্চ থেকে তিনি বলেছিলেন, ‘ যে সমস্ত স্থানে নির্বাচন হয়ে গিয়েছে অন্তত সেই জায়গাগুলিকে বাঁচান। লকডাউন জারি না হলেও সেই সব জায়গায় কিছু কিছু করোনা বিধি চালু করুন আর সেই বিধি কঠোরভাবে মেনে চলুন। যাতে মানুষ বেঁচে থাকে, মানুষ যাতে ভালো থাকে এমন কাজ করুন। কে ক্ষমতায় আসবে তা আমরা ২ তারিখে দেখে নেব। কিন্তু তার আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে তাই না!’ দেবের এই কথা প্রশংসা করেছিলেন বহু বিজ্ঞজন থেকে সাধারণ মানুষ সকলেই।

Related posts

নিজের নিরপরাধ মেয়েকে খুন করলো বাবা, সঙ্গ দিল মা ও… কারণটা বেশ ভয়াবহ

News Desk

মহিলা কারাগারে বন্দি ছিলেন বৃহন্নলা, গর্ভবতী হয়ে বেরিয়ে এলেন দুজন! ব্যাপারটা কি?

News Desk

মানুষের হারানো স্মৃতি শক্তি ফিরে আসছে নাকি শুধু গান গেয়েই, এখন কলকাতাতেই চালু হতে চলেছে মেমোরি ক্লিনিক

News Desk