Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
রাজনীতি

শোভন চ্যাটার্জী কে আইনি নোটিস জারি করল রত্না চ্যাটার্জীর ভাইয়ের সংস্থা: গোলপার্কের ফ্ল্যাট খালি করার নির্দেশ

গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে আইনি নোটিস পাঠালো তাঁর শ্যালক শুভাশিস দাসের এক সংস্থা।

শোভন চ্যাটার্জী কে আইনি নোটিস জারি করল রত্না চ্যাটার্জীর ভাইয়ের সংস্থা: গোলপার্কের ফ্ল্যাট খালি করার নির্দেশ

রাজ্য রাজনীতিতে তৃনমূল বিজেপির লড়াইয়ের মাঝে উঠে এসেছিল আরো এক প্রেস্টিজ ফাইট। কলকাতার পূর্ব পুর মেয়র আর এক সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সহযোদ্ধা শোভন চ্যাটার্জী বনাম রত্না চ্যাটার্জীর। বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে ঘিরে শোভন – রত্নার পারিবারিক সমস্যা বহুদিন আগেই পরিবারিক সীমানা পেরিয়ে বেরিয়ে এসেছিল প্রকাশ্যে। এই সমস্যা কে কেন্দ্র করে মেয়রের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শোভন। বাড়তে থাকে তৃনমূল কংগ্রেসের সঙ্গে দূরত্বও। পরবর্তী তে তৃনমূল ছেড়ে বিজেপি তে যোগ দিয়েছিলেন শোভন-বৈশাখী। অপরদিকে ২০২১ এর ভোটে রত্না চ্যাটার্জী কে বেহালা পূর্ব থেকে প্রার্থী করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শোভন বৈশাখীর বিজেপি থেকে ভোটে দাড়ানোর কথা থাকলেও শেষ পর্যন্ত বিজেপির সাথে কিছু সমস্যার কারণে ভোটে আর দাড়ান নি তারা। ২রা মে নির্বাচনের ফল প্রকাশে দেখা যায় পায়েল সরকার কে হারিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন রত্না চ্যাটার্জী।

এর পরেই আদালতে শোভন ও রত্না চট্টোপাধ্যায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীনই গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য শোভন চট্টোপাধ্যায়কে আইনি নোটিস দিল তাঁর রত্না চ্যাটার্জীর ভাই শুভাশিস দাসের সংস্থা। আইনজীবীর মাধ্যমে শোভন চট্টোপাধ্যায় কে ওই ফ্ল্যাট ছাড়ার নোটিস পাঠিয়েছে তারই শালকের সংস্থা। প্রসঙ্গত ২০১৭ সালের জুলাই মাস থেকে তার বেহালার বাড়ী ত্যাগ করে গোলপার্কের ওই ফ্ল্যাটে আছেন কলকাতার প্রাক্তন মেয়র। প্রতিহিংসা চরিতার্থ করতেই ফ্ল্যাট খালি করার নোটিস পাঠানো হয়েছে শোভন বাবু তার স্ত্রী-শ্বশুর ও শ্যালকের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন। রত্না চট্টোপাধ্যায় কিসের অধিকারে বেহালার বসত বাড়িতে আছেন এই প্রশ্নও তোলেন তিনি। পাশাপাশি আইনি পথে এই নোটিশের উওর দেওয়ার কথাও জানিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

Related posts

বিরোধী দলনেতা হিসাবে বিধানসভায় বিজেপির মুখ শুভেন্দু অধিকারী!‌ জোর গুঞ্জন।

News Desk

গাড়ি থেকে নামতে গিয়ে হাউ হাউ করে কান্না! রাস্তায় বসে পড়লো অর্পিতা, বিস্ফোরক পার্থ

News Desk

‘আমি বিজেপির একজন সৈনিক হয়েই লড়বো’, তৃণমূলে যোগ দেওয়ার জল্পনার মাঝে টুইট মুকুলের

News Desk