Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

ভিডিও কলে সেক্স টকের ফাঁদ! ব্ল্যাকমেলের শিকার হয়ে ১ লক্ষ টাকা খোয়ালেন যুবক!

হানি ট্র্যাপ বা মধুচক্রের ফাঁদ নতুন কোনো ব্যাপার নয়। প্রায়শঃই এই ধরনের ফাঁদ পেতে নানা মানুষকে ফাঁসানো হয় বা টাকা-পয়সার ক্ষতি করা হয়। সম্প্রতি এমনই এক ঘটনার শিকার হয়েছেন হরিয়ানার কুরুক্ষেত্রের এর এক ব্যক্তি। হরিয়ানা থেকে আগত একটি অপরিচিত ফোন কলে সেক্স টক করে ১ লাখ টাকা খোয়ালেন যিনি। ঘটনা ঘটার পর অভিযোগ পেয়ে ইতিমধ্যেই খোঁজ খবরে নেমে দুষ্কৃতীকে গ্রেফতার করেছে কুরুক্ষেত্র পুলিশ।

উল্লেখ্য, হরিয়ানার কুরুক্ষেত্রের এলাকার কিছু দুর্বৃত্ত সেখানকার বাসিন্দাকে ভিডিও কল করেছিল। এরপর সেই ভিডিও কলে তার কাছে পাঠানো হয় এক অশ্লীল ভিডিও। এর পরে সেক্স টক করার অছিলায় সেই ব্যাক্তির এক ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয় ওই দুর্বৃত্তরা। ওই ব্যক্তির থেকে দাবি করা হয় থেকে ১ লক্ষ টাকা। হুমকি দেওয়া হয় টাকা না দিলে ভিডিও ভাইরাল করে দেবে। ঘাবড়ে গিয়ে 100000 টাকা দিয়ে দেন ওই ব্যক্তি।

এরপরই কুরুক্ষেত্র থানায় একটি গিয়ে একটি অভিযোগ জানান ওই যুবক। সেখানে জানা গিয়েছে কয়েকজন ব্ল্যাকমেলার মেয়ের পরিচয় দিয়ে তাঁকে মেসেজ করে, এরপরই ওই ব্যক্তিকে ভিডিও কল করে ও নীলছবির ভিডিও দেখায়। মতো তাকে ফাঁসিয়ে ব্ল্যাকমেল করে তার থেকে এক লাখ টাকা প্রতারণা করে নিয়ে নেওয়া হয়। অভিযোগের ভিত্তিতে এই অপরাধের সাথে জড়িত সামিন নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে হরিয়ানা পুলিশ।

নগর থানার ইনচার্জ হরলাল মীনা জানান, কুরুক্ষেত্রের বাসিন্দা অক্ষয় গুপ্ত কুরুক্ষেত্র পুলিশের কাছে একটি অভিযোগ জানান যে কিছু লোক তাকে মেয়ের পরিচয় নিয়ে মেসেজ করে। তারপর ফোন করে। এবং এরপরই ওই ব্যক্তিকে ভিডিও কলে পর্ন ভিডিও দেখান হয়।

অক্ষয় গুপ্ত ভাবেন যে ফোনে যে মেয়ে তার সাথে কথা বলছে পাঠানো ওই অশ্লীল ভিডিও তে সেই তার সামনে এই ধরনের অশ্লীল কাজ করছে। এরপর দুর্বৃত্তরা অক্ষয় বাবুরও একটি অশ্লীল ভিডিও তৈরি করে, তারপর শুরু হয় ব্ল্যাকমেইল করা। এভাবে তার থেকে এক লাখ টাকা হুমকি দিয়ে হাতিয়ে নেওয়া হয়।

Related posts

এই ওষুধ খেলেই আর প্রতারণা করবে না পুরুষ সঙ্গী! কিভাবে? শুনলে হতবাক হতে বাধ্য

News Desk

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, মা মারা যাবার পর সম্পূর্ণ একা! ফাঁকা বাড়িতে ‘করুণ’ পরিণতি একাকী ব্যাক্তির

News Desk

পুরনো ৫০০ টাকার নোট বদলে মিলবে ৫ থেকে ১০ হাজার টাকা, জেনে নিন কী ভাবে

News Desk