Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

পর্নহাবে ২০০ এর বেশি অঙ্কের ভিডিও আপলোড করলেন শিক্ষক! কান্ড ঘিরে হতবাক সকলে

অতিমারী আবহে গত ১৮ মাসে লেখাপড়ার সংজ্ঞা ও ধরন অনেকটাই বদলে গিয়েছে। ঘরবন্দি পড়ুয়ারা নতুন কিছু শেখার জন্য অনলাইনের শরণাপন্ন। বন্ধ স্কুল। পড়াশোনা পুরোটাই ভারচুয়ালি। সাধারণত জুম কলেই ছাত্রছাত্রীদের একত্রিত করে ক্লাস নিয়ে থাকেন শিক্ষক-শিক্ষিকারা। কিন্তু এই শিক্ষক একেবারে ব্যতিক্রম। বাজি ধরে বলা যায়, শিক্ষকের এমন কীর্তির কথা আগে কখনও শোনেননি। পড়ুয়াদের অঙ্ক শেখাতে এই মহাশয় ব্যবহার করেছেন পর্ন সাইট পর্নহাবকে!

বিশ্বাস না হলেও এটাই সত্যি। এমন কাণ্ডই ঘটিয়েছেন তাইওয়ানের এক অঙ্কের শিক্ষক। অতি জনপ্রিয় পর্নোগ্রাফি সাইট পর্নহাবে যিনি দু’শোরও বেশি অঙ্কের ভিডিও আপলোড করেছেন। যে সাইটের সঙ্গে অঙ্ক কিংবা লেখাপড়ার কোনও সম্পর্ক নেই, সেখানেই কিনা অঙ্কের পাঠ দিচ্ছেন তিনি! স্বাভাবিক ভাবেই এহেন কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে এসেছেন তিনি। কিন্তু কেন এমন ভাবনা? অঙ্ক শেখাতে হঠাৎ পর্ন সাইটটিকেই বেছে নিলেন কেন তিনি? তবে কি অঙ্কের ভিডিওর আড়ালে যৌনতার দৃশ্য লুকিয়ে আছে?

না, এমন কিছুই নয়। যৌনতার ছিটেফোঁটাও নেই এই সব ভিডিওতেই। মন দিয়ে অঙ্কের থিওরিই বোঝানো হয়েছে সেখানে। আসলে ওই শিক্ষকের দাবি, পর্নহাব অত্যন্ত জনপ্রিয় সাইট। তরুণ প্রজন্মের অনেকেই লুকিয়ে-চুরিয়ে এই সাইটে ঢুঁ মারে। আর সেই কারণেই পর্নহাবকে (PornHub) অঙ্ক শেখানোর মাধ্যম হিসেবে বেছে নেওয়া হয়েছে। ভাবা যায়!

Related posts

এভারেস্টে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, ভ্রুক্ষেপ নেই নেপালের

News Desk

রেকর্ডারে নিজের রেকর্ড করা গলার স্বর শুনতে অচেনা লাগে কেন?

News Desk

সাবধান, যৌনসঙ্গমের পর এই কাজগুলি করবেন না , আক্রান্ত হতে পারেন ভয়ঙ্কর কঠিন রোগে

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x