Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৪৬ বছর বয়সে আমিশা প্যাটেল ছড়িয়ে দিলেন উষ্ণতা! নতুন ছবিতে ধরা দিলেন অনন্য ভাবে

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল আজকাল রুপোলি পর্দা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় হতে শুরু করেছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অমিশার সিজলিং এবং সাহসী ফটোশুটে পূর্ণ। প্রায় প্রতিদিনই তিনি কোনো না কোনো ভিডিও বা ছবি শেয়ার করে আলোচনায় আসেন, কিন্তু এবার আমিশার সাহসিকতা সবার হুঁশ উড়িয়ে দিয়েছে। অভিনেত্রী তার সাহসী লুক শেয়ার করেছেন, ভক্তদের হৃদস্পন্দন নিঃসন্দেহে বাড়িয়েছেন। এতে তাকে স্বচ্ছ সুইমস্যুট পরতে দেখা যায়।

নতুন ছবিতে, আমিশা প্যাটেলকে একটি কালো রঙের ডিজাইনার বিকিনিতে পুলের ধারে চিলতে দেখা যাচ্ছে।

অভিনেত্রী একটি কালো বিকিনি, ট্রেন্ডি নেকপিস এবং হুপস ইয়ার রিং দিয়ে নিজেকে সাজিয়েছিলেন। আমিশার নিখুঁত মেকআপ তাকে উজ্জ্বল করে তুলেছে। কালো বিকিনির পাশাপাশি, আমিশা কালো রঙের বড় ফাঙ্কি সানগ্লাসও পড়েছে যা তাকে বেশ মানিয়েছে।

পোস্টে শেয়ার করা ভিডিওতে আমিশাকে বেশ বোল্ড দেখাচ্ছে। এই লুক সম্পূর্ণ করতে, তিনি হালকা মেকআপ করেছেন এবং তার চুল খোলা রেখেছিলেন।

৪৬ বছরে এসেও আমিশার সাহসী স্টাইল ভক্তদের পাগল করে তুলছে। আমিশা প্যাটেল যেন পুরনো ওয়াইনের মতোই যত দিন যাচ্ছে ততই বেশী করে সেক্সী এবং আরও উজ্জ্বল হয়ে উঠছে। কাহো না পেয়ার হ্যায়-এর অভিনেত্রীর এই কালো জাল বিকিনি পরা হট ছবি প্রমাণ করে দিচ্ছে তিনি এখনও কতটা প্রলোভনসঙ্কুল। আমিশার কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, কিছুদিন ধরে তিনি তার পরবর্তী ছবি ‘গদর ২’ নিয়ে আলোচনায় রয়েছেন।

Related posts

প্রতি বছর দীর্ঘায়ু কামনায় ভাইয়ের কপালে ফোঁটা দেন বোনেরা ! এই উৎসবের শুরু কিভাবে?

News Desk

OMG! বিয়ের ২০ দিনের মাথায় দেওরের সাথে পালিয়ে গেলেন নববধূ, মাথায় হাত স্বামীর

News Desk

চীন অধিকৃত তিব্বতের প্রতি পরিবারের এক সদস্যকে যোগ দিতেই হবে সেনাবাহিনীতে! ফতোয়া জারি চীনের

News Desk