Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাবা-মার কোল থেকে ৪ মাসের শিশুকে কেড়ে ছুড়ে মারলো হনুমান! কান্নায় ভেঙে পড়লো পরিবার

বাড়িতে সদ্যোজাতের নামকরণের প্রস্তুতি চলছিল। ঠিক তখনই ঘটল ভয়ংকর এই ঘটনা! বাবার কোল থেকে ৪ মাসের সন্তানকে (4 Months Old) ছিনিয়ে নিয়ে গিয়ে তিন তলা থেকে ছুঁড়ে ফেলে মারল বাঁদর (Monkey Throw Kid)! 

রবিবার এক মর্মান্তিক কাণ্ডে বাঁধভাবা কান্নায় ফেটে পড়ে উত্তরপ্রদেশের বারেলির দুনকা গ্রাম। সেখানে একটি বাড়ির ছাদ থেকে হনুমান ছুড়ে ফেলে দিন ৪ মাসের শিশুকে। মুহূর্তে শিশুটির মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে বনদফতর।

বরেলির বনদফতরের চিফ কনসারভেটার ললিত বর্মা বলছেন, গোটা ঘটনার রিপোর্ট তাঁরা পেয়েছেন অভিযোগ ঘিরে। এবার তদন্ত শুরু হয়েছে। বারেলির ২৫ বছর বয়সী নির্দেশ উপাধ্যায় বলছেন, ছেলেকে নিয়ে বাড়ির ছাদে ঘুরছিলেন তিনি ও তাঁর স্ত্রী। হঠাৎ ছাদে হানা দেয় হনুমানের ঝাঁক। তখনই হনুমানদের তাড়াতে যান নির্দেশ। উল্টে হনুমানরা তাঁদের ঘিরে ধরে। এরপর সন্তানকে নিয়ে ছাদ থেকে ছুটে পালাতে যান নির্দেশরা। তখন নির্দেশের কোল থেকে পড়ে যায় শিশুটি। মুহূর্তে শিশুকে নিয়ে ছাদ থেকে ছুড়ে ফেলে দেয় হনুমান।

ঘটনার পরই নিচে পড়ে থাকে শিশুর নিথর দেহ। আশপাশ রক্তে মাখা। ঘটনার আকস্মিকতা তখনও বুঝে উঠতে পারছিলেন না নির্দেশ ও তাঁর পরিবার। হতভম্ব গোটা এলাকা। ততক্ষণে সন্তানহারার কান্নায় বিহ্বল হয়ে পড়েন নির্দেশের স্ত্রী। এরপরেই গোটা এলাকায় হনুমানের দাপট ঘিরে আতঙ্ক দানা বাঁধে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সামনে এসেছিল আরও একটি ভয়ংকর খবর। ছেলের আদরের পোষ্য পিটবুল পেট চিরে মারে মাকে। ৮২ বছরের বৃদ্ধার ঘাড় থেকে পেট পর্যন্ত কামড়ে খুবলে খায়। এই ঘটনাটি ছিল লখনউয়ের।

Related posts

পরীক্ষায় পাশ করেনি প্রেমিকা! রাগে স্কুলে আগুন ধরিয়ে দিল প্রেমিক! তারপর…

News Desk

রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণ: বিরোধ কী নিয়ে? বিশ্ব কী তৃতীয় বিশ্বযুদ্ধের দোরগোড়ায়?

News Desk

লন্ডনগামী প্লেনে যাত্রীদের হানা দিল লাখ লাখ পিঁপড়ে! মাঝ আকাশে থেকে ফেরাতে হল বিমান

News Desk