Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মাতাল হয়ে ডায়াল 112-এর গাড়ি উঠিয়ে দিলেন মহিলার গায়ে! ৪ পুলিশের কাণ্ডে স্তম্ভিত স্থানীয়রা

উত্তরপ্রদেশের কানপুর গ্রামাঞ্চলে উত্তরপ্রদেশ পুলিশের গাড়ির ধাক্কায় এক মহিলাকে পদদলিত করা হয়েছে। আহত নারীর অভিযোগ, পুলিশ সদস্যরা নেশা করেছিলেন। তারা মদ্যপ অবস্থায় হর্ন না বাজিয়ে পিছন থেকে তার ওপর গাড়ি চাপিয়ে দিয়ে তাকে ফেলে পালিয়ে যায়। অন্যদিকে মহিলার অভিযোগে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন সিও।

ঘটনাটি জেলার মুসানগর থানার অন্তর্গত মান্ডির। রামবতী বাড়ির জন্য রেশন আনতে যাচ্ছিলেন, এমন সময় পুলিশের গাড়ি তাকে পদদলিত করে। রামবতীর অভিযোগ, আপৎকালীন যোগাযোগ নম্বর ১১২ ডায়াল -এর গাড়িতে ৪ জন পুলিশকর্মী মদ্যপ অবস্থায় ছিল, তারা পেছন থেকে তার ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। লোক জড়ো হওয়ার আগেই তারা পালিয়ে যায়। স্থানীয় লোকজনের ভিড় দেখে তারা তাদের গাড়ি গাজনার রোড চান্দাপুর গ্রামের কাছে একটি স্কুলে রেখে যায়।

এরপর মহিলাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়। রামবতীর পা সম্পূর্ণ ভেঙ্গে গেছে। তার পায়ে প্লাস্টার আছে। পুলিশের গাফিলতিতে হেঁটে হেঁটে চলাফেরা করছেন এই নারী। রামবতী সিও ভোগনিপুরের কাছে এই বিষয়ে অভিযোগ করলে, তিনি তদন্তের পরে মহিলাকে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

আহত মহিলা বলেন, আমি লাগেজ নিয়ে দাঁড়িয়ে ছিলাম, তখন মাতাল পুলিশকর্মীরা আমাকে ধাক্কা মারে, গাড়িতে থাকা চার পুলিশই নেশাগ্রস্ত ছিল। ভিড় জমলে আমাকে গাড়িতে বসিয়ে স্কুলে নিয়ে যায়, সেখানে অ্যাম্বুলেন্স ডাকে। হাসপাতালে পাঠানো হয় তারপর।

মহিলার অভিযোগের প্রেক্ষিতে ভোগনিপুরের সিও তনু উপাধ্যায় মহিলাকে এই ঘটনার যথা উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। তিনি বলেন, পুলিশের গাড়ির ধাক্কায় ওই নারী আহত হওয়ার অভিযোগ উঠেছে, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে, প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

অ্যাম্বুল্যান্সের অক্সিজেন ফুরোলো মাঝপথেই, ভয়ঙ্কর শ্বাসকষ্টে মারা গেলেন করোনা রোগী

News Desk

ঠাট্টা করতেন স্বামী! বডিবিল্ডিং করে তাঁক লাগিয়ে ১৫ বছরের ছোট ছেলেকে বিয়ে করলেন ঠাকুমা

News Desk

অদ্ভুত! মাত্র পাঁচ দিনের ব্যবধানে দু’দুবার গর্ভবতী হয়ে পড়লেন মহিলা! কিভাবে সম্ভব এমনটা?

News Desk