Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED বিনোদন

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাতে চূড়া, নববধূর বেশে ইয়ামি গৌতমের নতুন ছবিতে বুঁদ নেট দুনিয়া

কয়েক দিন আগেই বলিউড পরিচালক আদিত্য ধরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম। বলিউডের জনপ্রিয় এই নায়িকার ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরিচালকের সাথে পরিচয় সিনেমার সেট থেকেই। ২০১৯ সাল থেকেই সম্পর্কে আছেন তারা। বিয়ের পর ইনস্টাগ্রামে পোস্ট করে বিয়ের খবর জানান ইয়ামি নিজেই। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বলিউড এবং দক্ষিন ভারতীয় সিনেমার ছবির একাধিক তারকা তাদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। নবদম্পতিকে মন খুলে শুভেচ্ছা জানিয়েছে নেট দুনিয়ার নাগরিক এবং অনুরাগীরাও।

এরপর প্রকাশ্যে এলো ইয়ামির বিয়ের পরে নববধূ বেশে ছবি। একটি ছবিতে ইয়ামি পরনে সিঁদুরে লাল বেনারসি শাড়ি, গায়ে ভারী সোনার গয়না, সিঁথিতে চওড়া সিঁদুর। বিয়ের পর প্রথমবার এভাবেই নিজের ছবি পোস্ট করেন ইয়ামি গৌতম। ছবির তলায় ক্যাপশন দেন , ‘Rind posh maal gindane draaye lo lo. Let’s welcome the spring season ‘

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাতে চূড়া,  নববধূর বেশে ইয়ামি গৌতমের নতুন ছবিতে বুঁদ নেট দুনিয়া

আরও একটি ছবি পোস্ট করেছেন পাহাড়ি কন্যা ইয়ামি। তাতে দেখা যাচ্ছে ইয়ামি পড়েছেন সবুজ অপূর্ব একটি ট্রাডিশনাল শাড়ি, হাতে রয়েছে চূড়া, সিঁথিতে চওড়া সিঁদুর। কানে লম্বা ঝোলা সোনার দুল পরে নববধূর সাজে ইয়ামি সকলের মন জয় করে নিয়েছেন।

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাতে চূড়া, নববধূর বেশে ইয়ামি গৌতমের নতুন ছবিতে বুঁদ নেট দুনিয়া

প্রসঙ্গত প্রি ওয়েডিং সেরিমনি, হলদি সেরিমনি , বিয়ে ও বিয়ের পরবর্তী বিভিন্ন অনুষ্ঠানের বেশ কিছু ছবি তিনি নেট মাধ্যমে শেয়ার করেছেন। প্রতিটি ছবি অপূর্ব এক একটি ক্যানডিড। ইয়ামি গৌতম-এর এই ছবি নিঃসন্দেহে নেটিজেনদের মন জয় করে নেবে।

Related posts

তৃতীয় ঢেউয়ের ধাক্কা কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে দেশ! কমছে করোনা সংক্রমণ, মৃত্যুও

News Desk

একসময় হারিয়ে ফেলেছিলেন যৌন আগ্রহ, সেই সময় সইফের কি প্রতিক্রিয়া ছিল, জানালেন কারিনা কাপুর খান

News Desk

অটো পাইলট চালু করে মাঝ আকাশে বিমানেই যৌনতা, ভিডিও প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য

News Desk