Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পর্নস্টারের উপর দেদার টাকা উড়াচ্ছিল প্রেমিক! জানতে পেরে মহিলা যা করলো.. ঘটনা ভাইরাল

এক তরুণী তার বয়ফ্রেন্ড সম্পর্কে এমন এক চমকপ্রদ সত্য প্রকাশ করলেন যা শুনে সকলে হতভম্ব। ওই মহিলা জানান, তিনি যখন গর্ভবতী ছিলেন, তখন তার প্রেমিক গোপনে পর্ন তারকাদের সঙ্গে চ্যাট করছিলেন। মহিলার দাবি, বয়ফ্রেন্ড চ্যাটিং এবং অ্যাডাল্ট কন্টেন্ট সাবস্ক্রিপশনে ৮ লক্ষ টাকা খরচ করেছে। তিনি টিকটকে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন। ভাইরাল ভিডিওটি দেখেছেন ১০ লাখের বেশি মানুষ।

ভিডিওতে ওই নারী তার নাম কেলসি বলে উল্লেখ করেছেন। ভাইরাল ভিডিওতে কেলসিকে এক নবজাতক শিশুর সঙ্গে দেখা যাচ্ছে। ক্লিপটিতে তিনি লিখেছেন- ‘বাচ্চা হওয়ার ৪ সপ্তাহ পরে, আপনি যখন জানতে পারেন যে আপনার প্রেমিক পর্ন তারকাদের দেখতে আসক্ত।’ কেলসি বলেছিলেন যে তিনি তিন বছর ধরে তার প্রেমিকের সাথে সম্পর্কে রয়েছেন, তবে তিনি প্রেমিকের পর্ন আসক্তি সম্পর্কে সচেতন ছিলেন না।

মহিলাটি পরবর্তী ক্লিপে জানান যে তার বয়ফ্রেন্ড পর্নস্টারদের প্রাপ্তবয়স্ক সামগ্রী দেখার জন্য একটি ক্রেডিট কার্ড ব্যবহার করেছিল, যার উপর হাই ইন্টারেস্ট রেট ছিল।

হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে পর্দা খুলে যায়।
NeedToKnow.online-এর মতো একটি সাক্ষাৎকারে কেলসি তার বয়ফ্রেন্ডের এই কর্মকাণ্ডের কথা জানিয়েছেন। তিনি বলেন- একবার আমি আমার সন্তানকে খাওয়াচ্ছিলাম, তখনই প্রেমিকের মোবাইলটা হাতে পাই। এর পরেই জানতে পারি তিনি এক যৌনকর্মীর সঙ্গে কথা বলছেন।

সকালে ঘুম থেকে উঠেই সে তার প্রেমিককে এ বিষয়ে জিজ্ঞেস করে। কেলসি প্রেমিকের উপর রেগে যান। যখন সে তার প্রেমিকের এই কাজের কথা জানতে পারে, তখন সে হতবাক হয়ে যায়। এরপর এই আসক্তি থেকে মুক্তি পেতে কেলসি তাকে একজন থেরাপিস্টের কাছে নিয়ে যান।

কেলসির এই ভিডিও নিয়ে অনেকের প্রতিক্রিয়াও এসেছে। কেউ কেউ তার পাশে দাঁড়িয়েছেন আবার এতে কেউ কেউ কেলসির আচরণের সমালোচনাও করেছেন। কেলসির অনেক অনুসারীও তার সমালোচনা করেছেন, বলেছেন যে তার সঙ্গীর সাথে আর বসবাস করা উচিত নয়।

এসবের জবাবে কেলসি বলেন, আমি কারো পরামর্শ না মানলে সেই মানুষ পাগল হয়ে যায়। কিন্তু এইভাবে মানুষ তার জীবনের একটি ক্ষুদ্রতর দিক দেখছে। তিনি আরও বলেন, তিনি বাজি ধরে বলতে পারেন যে এই ভিডিও যারা দেখছেন তাদের মধ্যে কেউ না কেউ একই কাজ করছেন যা তার প্রেমিক করছিলেন।

Related posts

হাত-পা বেঁধে যুবককে শাস্তি, জুতোপেটা করিয়ে মহিলাকে ঘোরানো হলো সারা গ্রামে! বিষয়টা কি

News Desk

কুয়োর জলের রঙ টকটকে লাল, তীব্র পচা গন্ধ! কারণ অনুসন্ধান করতে গিয়ে চোখ কপালে

News Desk

তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝে স্বস্তি! দেশে কমছে করোনা আক্রান্তের সংখ্যা , মৃত্যু ফের ২ হাজার

News Desk