Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হর্ন বাজালেও শুনতে পায়নি বধির যুবক! ক্ষিপ্ত তরুণী স্কুটি থেকে নেমে এসে ঘটালো ভয়ঙ্কর কান্ড

ছত্তিশগড়ের রাজধানী রায়পুরে হত্যাকাণ্ড -এর ঘটনা যেন থামার নামই নিচ্ছে না। এক সপ্তাহের মধ্যে এটি তৃতীয় ঘটনা। সব থেকে বড় কথা মেয়েরাও পিছিয়ে নেই এই ছুরি মারার লড়াইয়ে। রাস্তায় সাইড না দেওয়ায় এক বধির যুবককে নৃশংসভাবে খুন করল স্কুটি আরোহী মেয়ে। রায়পুরের আজাদ চক থানা এলাকার কাঁকালিপাড়ায় সামান্য বিরোধের কারণে এক নাবালিকা ছুরি বের করে ৪২ বছর বয়সী এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে। হর্ন বাজিয়েও সাইকেল নিয়ে যাওয়া যুবক সাইড দেননি। এসময় স্কুটিসহ মেয়েটি পড়ে যায়। মেয়েটি তার মায়ের সাথে স্কুটিতে চড়ে যাচ্ছিল। এরপর ক্ষিপ্ত হয়ে ওই যুবককে মারধর করে ওই তরুণী।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্যে জানা গেছে, নিহত ও তরুণী দুজনেই একই এলাকায় থাকেন। মেয়েটি তার মাকে গাড়িতে বসিয়ে লোকালয়ের মধ্য দিয়ে যাচ্ছিল। এ সময় পথমধ্যে সাইকেলে যাচ্ছিলেন বধির সুদামা লাদার। এ সময় মেয়েটি হর্ন দিতে থাকলেও তিনি সাইড দেন না। কারণ সে শুনতে পায়নি। মেয়েটি ক্ষিপ্ত হয়ে এসে ছুরি বের করে গলায় ছুরিকাঘাত করে। এতে ওই যুবক গুরুতর আহত হয়। স্থানীয় লোকেরা ডায়াল ১১২ ডায়াল করে আপৎকালীন ভাবে খবর দিলে, উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয় এবং আহতকে হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে চিকিৎসার সময় তার মৃত্যু হয়।

পুলিশ তদন্ত করছে

রায়পুরের আজাদ চক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, খবর পেয়েই ব্যবস্থা নেওয়া হয়েছে। আসামি মেয়েটি নাবালক হওয়ায় তার নাম ঠিকানা প্রকাশ করা যাবে না। অভিযুক্ত মেয়েটির বিরুদ্ধে এর আগেও করা কিছু অন্যান্য অভিযোগেরও তথ্য পাওয়া গেছে। বলা হচ্ছে নাবালিকা মেয়েটির বিরুদ্ধে ইতিমধ্যেই অনেক ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সব ঘটনার তদন্ত করছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার সন্ধ্যায়। পুলিশ সব দিক খতিয়ে দেখছে।

Related posts

খোঁজ মিলল ‘ব্ল্যাক বাক্স’ -এর। পর্যটকদের তোলা ভিডিওয় প্রকাশ্যে কপ্টার পাক খাওয়ার ছবি

News Desk

দেশের কোভিড টীকায় ভরসা নেই। এই বিদেশী টিকা নিতে বিলেত-দুবাই তে ভিড় ভারতের অতিধনীদের

News Desk

ট্রেনে কাটা পড়া দেহ উদ্ধার করেছেন জীবনভর, আশ্চর্যভাবে নিজেও গেলেন ট্রেনের নিচেই

News Desk