Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রেমিকের সম্মতি নিয়েই অন্য পুরুষের সাথে ঘনিষ্ঠ হন মহিলা! কেন করেন এমন, শুনলে অবাক হবেন

প্রত্যেকটি সম্পর্ক ভিন্ন ভিন্ন রকমের হয়। সব প্রেমের সম্পর্ক একরকম হতে পারেনা। নিজস্ব সমীকরণ থাকে প্রায় প্রতিটি সম্পর্কেই। প্রত্যেকটি সম্পর্ক তার নিজস্ব এই সমীকরণ মেনেই এগোতে থাকে। অনেক সময় সেই সম্পর্কের সমীকরণ সোজা পথেই চলে আবার অনেক সময় তা জটিলতার সৃষ্টি করে। বেশ কয়েকদিন আগে ক্রোয়েশিয়ার বাসিন্দা এক মহিলা জানিয়েছেন, তিনি কোনোমতেই নিজের সম্পর্ক ভেঙে ফেলতে চান না, কিন্তু নানা রকম বৈচিত্র চান তিনি নিজের জীবনে। অথএব উপায় কি এর? সম্পর্কের একঘেয়েমি দূর করতে অভিনব উপায় বেছেছেন এই মহিলা। শুনলে অবাক হবেন আপনিও। কোন পন্থা নিয়েছেন? পড়ুন বিস্তারিত…

জানা গিয়েছে ওই মহিলার নাম সিয়ান। তিনি জানিয়েছেন, বেশ কিছু বছর ধরে তিনি একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। আর এই একভাবে এতো দিন ধরে একই সম্পর্কে থাকার ফলে মাঝেমধ্যেই একঘেয়েমি এসে যায় তাঁর নিজের প্রেমিকের প্রতি। এমনকি সিয়ান নিজেই তার সম্পর্কের ব্যাপারে খোলামেলা ভাবেই সংবাদমাধ্যম কে জানিয়েছেন যে তার নিজের তুলনায় তার প্রেমিকের উদ্দীপনা অনেকটাই কম। বছর ২৯ এর সিয়ান এও জানিয়েছেন যে কেন জানিনা অগাস্ট মাস আসলেই তিনি আর সহ্য করতে পারেননা এই বিষয়টি। তখন নিজের উদ্দীপনা বজায় রাখতে অন্য প্রেমিক খুঁজতে হয় সিয়ান কে।

সিয়ান নামের ওই মহিলা অবশ্য এও দাবি করেছেন, যে তার এই পরকীয়ার কথা তার পুরুষ সঙ্গী ভালো মতই জানেন। এমনকি নিজের প্রেমিককেও মুক্ত করে রেখেছেন তিনি, এতটাই মুক্ত রেখেছেন যে তাকে এও বলা আছে যে তিনি তার ছুটির দিনে যে কোনও অন্য মহিলার সাথে ঘনিষ্ঠ হতে পারেন। যদিও এসবের পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে তিনি যাই করুক না কেন তিনি তার প্রেমিককেই ভালোবাসবেন আর তার সাথেই সম্পর্ক রাখবেন। কিন্তু তিনি এই সম্পর্কে থেকেও পরকীয়া করবেন কারণ এটা তার কাছে একটা মুক্তি। না হলে সম্পর্কে একঘেয়েমি এসে যাবে এবং এই সম্পর্ক ভেঙে যেতে পারে। নিজের প্রেমিককে একেবারেই ছাড়তে চান না তিনি। সম্পর্কের এক ঘেঁয়েমি তিনি নিতে পারেননা, সে ব্যাপারে সিয়ান সোজাসাপ্টাই জানিয়েছেন। যদিও নিজের প্রেমিককেও ততটাই ভালোবাসেন যে তাকে ছেড়েও থাকতে পারবেননা। তাকে তিনি প্রচন্ড ভালোবাসেন।

আপনারও কি অভিনব লাগছে এই প্রেমের গল্প? কমেন্টে জানাতে ভুলবেন না।

Related posts

বার্বিডলের মতো হওয়ার আকাঙ্খায় এমন কাজ করলেন মহিলা! শুনলে শরীরের লোম খাড়া হয়ে যাবে

News Desk

এভাবেও সম্ভব! দাঁতে দাঁত চেপে লড়াইয়ের পর যেভাবে সরকারি বিভাগে ইঞ্জিনিয়ার হলেন এই যুবক

News Desk

অবশেষে পুলিশের জালে শহরজোড়া ATM জালিয়াতির চার অভিযুক্ত

News Desk