Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ের মাত্র ১০ দিন হয়েছিল! হানিমুনে গিয়ে স্বামীর এক ‘ভুলে’ মর্মান্তিক পরিণতি স্ত্রীর!

বিয়ের পর মধুচন্দ্রিমা যেকোনো নববিবাহিত দম্পতির কাছে স্বপ্নের মতন। কিন্তু স্বামীর সামান্য ভুলে এই দম্পতির কাছে তা হয়ে দাঁড়ালো একটি দুঃস্বপ্ন।

আসলে বিয়ের পর এক দম্পতি হানিমুনে গিয়েছিলেন। দুজনেই গলফ বগিতে চড়ে একটি দ্বীপে যাচ্ছিলেন। স্বামী বগি চালাচ্ছিলেন আর স্ত্রী পাশেই বসে ছিলেন। হঠাৎই ইউ-টার্ন নেওয়ার সময় বগি উল্টে সেখানেই স্ত্রীর মৃত্যু হয়। তবে স্বামী বগি চালাচ্ছিলেন তার এই দুর্ঘটনায় শরীরে একটি আঁচড়ও পড়েনি।

মেরিনা মরগানের বয়স ২৯। তার স্বামী রবির সাথে স্বপ্নের মধুচন্দ্রিমা কাটাতে গিয়েছিলেন। এ সময় তার বগি উল্টে যায়। রবি নিজেই এটি চালাচ্ছিল, কিন্তু তার কিছুই হয়নি। দুর্ভাগ্যজনক ভাবে ঘটনায় তার স্ত্রীর মৃত্যু হয়েছে।

ঘটনাটি অস্ট্রেলিয়ার। ঘটনাটি ঘটেছে কুইন্সল্যান্ডের হ্যামিল্টন দ্বীপের হুইটসানডে বুলেভার্ডে। একজন ডাক্তার, একজন অফ ডিউটি ডেন্টিস্ট এবং একজন অফ ডিউটি ফায়ার ফাইটার মেরিনাকে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। তারা মহিলাকে ৩৫ মিনিটের জন্য সিপিআর দিয়েছিল, কিন্তু তাকে বাঁচানো যায়নি।

সিডনি-ভিত্তিক এই দম্পতির ১০ দিন আগে বিয়ে হয়েছিল। পুলিশ ইন্সপেক্টর অ্যান্থনি কাওয়ান বলেন, এটা খুবই দুঃখজনক দুর্ঘটনা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, বিপজ্জনক গাড়ি চালানো বা মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর কোনো প্রমাণ পাওয়া যায়নি।

পুলিশ ইন্সপেক্টর আরও বলেন- মনে হচ্ছে এভাবে গাড়ি চালানোর অভিজ্ঞতা না থাকায় এ ঘটনা ঘটেছে। গাড়িটি খুব তাড়াহুড়ো করে ইউ-টার্ন নেওয়ার জন্য ডাইভার্ট করা হয়েছিল এবং এটি উল্টে যায়। ইন্সপেক্টর অ্যান্থনি জানিয়েছেন, ঘটনার সময় ওই মহিলার সিট বেল্ট বাঁধা ছিল না। তিনি আরও বলেছিলেন যে রবি একটি ইউ-টার্ন নিয়েছিল, এবং গাড়ির ব্যাটারি ফুরিয়ে যাওয়ার কারণে তাকে অবশ্যই চার্জিং পয়েন্টে ফিরে যেতে হতো।

ম্যাকে ডিস্ট্রিক্টের জন্য কুইন্সল্যান্ড অ্যাম্বুলেন্স সার্ভিসের ভারপ্রাপ্ত পরিচালক গ্রায়েম ম্যাকইনটায়ার বলেছেন, কয়েক মিনিটের মধ্যেই প্যারামেডিকরা সেখানে উপস্থিত হয়। মহিলার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল। তাকে ৩৫ মিনিটের জন্য সিপিআর দেওয়া হয়েছিল কিন্তু তিনি বাঁচতে পারেননি। হ্যামিল্টন দ্বীপ এক বিবৃতিতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে এবং মৃত মহিলা ও তার বন্ধুদের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

Related posts

পরনে সেফটিপিনের তৈরি পোশাক পরে ভাইরাল উরফী! খোঁচা না লাগে চিন্তা অনুরাগীদের

News Desk

কাকে বানাবে বয়ফ্রেণ্ড? তরুণী টিন্ডার থেকে ডেকে পাঠালেন ৬ জন যুবক কে! তারপর যা হলো…

News Desk

বিমানে শার্ট তুলে পোষ্য বিড়ালকে জোর করে স্তন্যপানের চেষ্টা মহিলার, আতঙ্কিত বাকি যাত্রীরা

News Desk