Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভয়াবহ! ছুড়ি দিয়ে পুরুষ সঙ্গীর যৌনাঙ্গ কাটলেন মহিলা! কারণ জানলে চমকে উঠবেন!

অপরাধের মাত্রা যেন দিন দিন বেড়েই চলেছে। এরমধ্যেই উত্তর প্রদেশে একটা এমন ঘটনা ঘটেছে যেটা শুনলে আপনি রীতিমতো চমকে উঠবেন! এক যুবকের সাথে প্রায় বছর দুয়েক লিভ-ইন সম্পর্কে রয়েছেন বছর ৩২-এর এক মহিলা! লিভ ইন সম্পর্ক খুব একটা অস্বাভাবিক ব্যাপার নয় আজকের যুগে। নিজের যখন বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটে তখন তার নাবালিকা মেয়েকে নিয়ে এই যুবকের সাথে লিভ ইন সম্পর্কে লিপ্ত হন তিনি! যদিও কোনও ভাবেই আঁচ করতে পারেননি যে এমনটা হতে পারে!

একটি বেসরকারি ফার্মে কাজ করতেন ওই তরুণী । প্রতিদিন যেমন অফিস যান সেদিনও অফিস চলে গিয়েছিলেন! কিন্তু বেশ কিছুক্ষন পরই সেদিন অফিস থেকে বাড়ি ফিরে আসেন! কিন্তু বাড়ি ফিরে যা দেখলেন তিনি রীতিমতো হতবাক। ওই মহিলার প্রেমিকের সাথে তার নাবালিকা মেয়ে ছিল! যদিও এমন কান্ড হবে কখনও ভাবতেও পারেননি তিনি! বাড়ি ফেরার পর দেখতে পান যে ওই মহিলার নাবালিকা মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করছে তারই প্রেমিক! হাতেনাতে ধরা পড়ার পর ওই মহিলাকেও আঘাত করতে শুরু করে তার প্রেমিক । অবশ্য মেয়েকে কোনও মতে বাঁচিয়ে নেন ওই মহিলা!

তারপরই আর নিজের রাগ সামলাতে পারেননি ওই মহিলা! রান্না ঘর থেকে ছুড়ি নিয়ে এসে ওই যুবকের যৌনাঙ্গ একেবারে কুচিয়ে কাটেন তিনি! ওই যুবক রক্তাক্ত অবস্থাতেই পড়ে ছিলেন। নিজেই অবশ্য পুলিশে খবর দেন। তিনি জানান, প্রেমের সম্পর্কে হয়তো অন্ধ হয়ে গিয়েছিলেন তিনি, কিছুতেই বুঝতে পারেননি যে তার প্রেমিক এমন কাজ টা করতে পারে, তাই সারাজীবনের মতো উচিত শিক্ষা দিতেই যুবকের যৌনাঙ্গ কেটে নেন ওই মহিলা। এই ঘটনা জানাজানি হতেই ওই এলাকায় রীতিমতো শোরগল পড়ে যায়।

Related posts

গর্ভপাত বিরোধী আন্দোলনকারী মহিলার বাড়ির কুলার থেকে উদ্ধার পাঁচটি ভ্রূণ! ঘটনায় চাঞ্চল্য

News Desk

বিয়ের ৩ মাস পর গর্ভবতী হয়ে মাতৃগৃহে গিয়েছিল মহিলা, ফিরলেন ২০ বছর পর! কেন?

News Desk

অজ্ঞান রোগীদের আপত্তিকর ছবি তুলে রাখত! ২৩ মামলায় দোষী সাব্যস্ত ৫১ বছর বয়সী নার্স

News Desk