Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

গর্ভে একই সঙ্গে এসেছে ১৩টি শিশু! সকলের কাছে কাতর আবেদন জানালেন মহিলা? কি বললেন

একজন গর্ভবতী মহিলার সম্পর্কে দাবি করা হচ্ছে যে তার গর্ভে একই সাথে ১৩টি শিশুর ভ্রূণ বেড়ে উঠছে। এর আগে এই মহিলা একবার যমজ এবং দ্বিতীয়বার একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। মেক্সিকান এই নারীর সন্তানদের লালন-পালনের জন্য বর্তমানে অনুদান চাওয়া হচ্ছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কাউন্সেলর জেরার্ডো গুয়েরেরো সাহায্যের আবেদন করেছেন এবং বলেছেন যে মহিলার গর্ভে ১৩টি শিশু বেড়ে উঠছে।

এই ঘটনাটি মেক্সিকোর ইক্সটাপ্লুকা থেকে। ফায়ারম্যান আন্তোনিও সোরিয়ানো ইতিমধ্যেই ৬ সন্তানের জনক। একটি যমজ এবং একটি ট্রিপলেট আছে। প্রতিবেদনে বলা হয়েছে, এখন তার স্ত্রী মারিতজা হার্নান্দেজ মেন্ডেজ একসঙ্গে ১৩টি সন্তানের জন্ম দিতে যাচ্ছেন।

ব্রিটিশ নিউজ ওয়েবসাইট মিরর-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় কাউন্সিলর জেরার্ডো গুয়েরেরো পরিবারটিকে সাহায্য করার জন্য জনগণের কাছে আবেদন জানিয়েছেন। তিনি বলেন- আমি আপনাদের কাছে সংহতির আবেদন করছি। প্রথমত, আমি বলতে চাই যে আপনি এই ব্যক্তিকে (অ্যান্টোনিও) চিনুন এবং একসাথে একটি অনুদানের ব্যাবস্থা করুন যাতে তিনি তার পরিবারের ব্যয় বহন করতে পারেন।

জেরার্ডো আরও বলেছেন – উনি (অ্যান্টোনিও) ১৪ বছর ধরে ফায়ার বিগ্রেড -এ সেবা করছে। কিন্তু তারা যে বেতন পান তাতে ১৯জন সন্তানের দেখাশোনা করা সম্ভব নয়।

জেরার্ডো আরও জানান, আন্তোনিওর স্ত্রী ইতিমধ্যেই একসঙ্গে একাধিক সন্তানের জন্ম দিয়েছেন। তিনি বলেন- ২০১৭ সালে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। তারপর ২০২০ সালে, তিনি যমজ সন্তানের জন্ম দেন। ২০২১ সালে, আন্তোনিওর স্ত্রী একটি ট্রিপলেটের জন্ম দেন। আর এখন তিনি শীঘ্রই একসঙ্গে ১৩টি সন্তানের জন্ম দিতে চলেছেন।

সাধারণত, বিশেষজ্ঞরা একই সময়ে বিপুল সংখ্যক শিশুর প্রসবকে ঝুঁকিপূর্ণ বলে অভিহিত করেন। এই সত্ত্বেও, জেরার্ডো দাবি করেছেন যে ডাক্তাররা বলেছেন যে ১৩ টি শিশু এখনও ভাল আছে। তিনি বলেন, একসঙ্গে এত শিশুর জন্ম হওয়া খুবই বিরল। জেরার্ডো মেয়র ফেলিপ আরভিজুকে এই বিষয়ে হস্তক্ষেপ করতে এবং পরিবার যাতে আর্থিক সমস্যার সম্মুখীন না হয় তা নিশ্চিত করতে বলেছেন।

Related posts

গর্ভবতী ছাগলের উপর অত্যাচার ৩ যুবকের! যৌন লালসার তাড়নায় ঘটালেন নৃশংস কান্ড

News Desk

সন্তান চেয়ে ৫ লক্ষ টাকা দিয়ে আইভিএফ! শেষে করাতে হল গর্ভপাত, কমিশনের দ্বারস্থ দম্পতি

News Desk

শ্রীরামপুরের গঙ্গায় ৭ কেজি ওজনের পাথর ভাসছে জলে! হতবাক স্থানীয়রা, সত্যিটা কি?

News Desk