Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

পরনে সেফটিপিনের তৈরি পোশাক পরে ভাইরাল উরফী! খোঁচা না লাগে চিন্তা অনুরাগীদের

উড়ফি জাভেদ যোগদান করেছিলেন কর্ণ জোহর এর ‘বিগ বস’-এর ওটিটি প্ল্যাটফর্মের সংস্করণে । আর সেই প্রোগ্রাম থেকেই খ্যাতি লাভ করেন উড়ফি। বিশেষ করে আরও বেশি বিখ্যাত করে তুলেছে তার পোশাক। বিভিন্ন অনুষ্ঠানে অল্প পোশাক পরেই যেতে পছন্দ করেন উড়ফি। যদিও এই কারণে অনেক কটাক্ষর সম্মুখীনও হতে হয়েছে তাকে। তবে ওনার তাতে কিছু যায় আসেনা, পাত্তাও দেন না নিন্দুকদের। অনেক পুরুষের মনে ঝড় তুলেছেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফলোয়ার তার। কিন্তু এবার তিনি যা করলেন, তা সব কিছুকেই ছাপিয়ে যায়।

উড়ফি জাভেদ খুবই সাহসী। নিজের ইচ্ছা মতো পোশাকে অনেক সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি। এক এক রকম পোশাকে নিজের ইচ্ছা মতন কন্ট্রোভার্সি তৈরী করতে তার জুড়ি মেলা ভার। ব‍্যাকলেস পোশাকে কখনো উষ্ণতা চড়ান, আবার নগ্ন প্রায় হয়ে ক‍্যামেরার সামনে কখনো দাঁড়িয়ে পড়েন। সম্প্রতি উরফি নিজের ছবি দিয়েই পোশাক বানিয়ে পরেছিলেন। এবার উড়ফি সেফটিপিনের তৈরি পোশাক পরলেন।

আসলে, একটি ভিডিও শেয়ার করেছেন উরফি তাঁর ইনস্টাগ্রামে। সেখানে সেফটি পিনের শৃঙ্খল বানিয়ে, সেটিকে পোশাক হিসেবে পড়েছেন উড়ফি। আর এই সেফটি পিনের পোশাকের নীচে কালো অন্তর্বাস পরে রয়েছেন তিনি। এরকমই এক পোশাক গায়ে দিয়ে ইন্সটাতে ভিডিও আপলোড করে উরফি লিখলেন, ‘ একেবারেই সেফটি পিন দিয়ে তৈরি এই পোশাকটি। যেটা বানাতে তিনদিন লেগেছে। পছন্দ হয় কিনা দেখুন তো।’ সেই পোশাক পরে নিজের ইনস্টাগ্রামে, একটি নাচের ভিডিয়ো দিয়েছেন তিনি। ভিডিয়োর ক্যাপশন থেকে বোঝা যায়, তিনি এবং তাঁর সহকর্মীরা এই পোশাক তিন দিন ধরে বানিয়েছেন। সম্পূর্ণ ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন :

https://www.instagram.com/reel/CcKATlfKl2W/?utm_source=ig_embed&utm_campaign=loading

দ্রুত ভাইরাল হওয়া ওই ভিডিওর কমেন্ট সেকশন নানা রকম মন্তব্যে ভরে উঠেছে। তিনি আবারও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার। উড়ফির এক পোশাক নিয়ে বিতর্ক শেষ হতে না হতেই আরেকটি বিতর্ক শুরু হয়ে গেলো। কেউ বললেন তিনি ১০০ শতাংশ মানসিক রোগী , আবার কেউ বলে বসলের পোশাক নির্বাচন মদ্যপান করে করেন!একজন লিখেছেন, ‘কোথাও ওই পোশাকের সেফটি পিনের খোঁচা লেগে গেলেই কেলেঙ্কারি!’ আরেকজনের বক্তব‍্য, কিছুটা মশারির মতো লাগছে উরফির পোশাকটি।

লখনৌ তে জন্ম এবং বেড়ে ওঠা উড়ফির। গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে। তারপর অভিনয় করেছেন হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে। উরফি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। তিনি ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন।

Related posts

২ বার মস্তিষ্কের অস্ত্রোপচার, টানা ২৩ দিন ভেন্টিলেশনে, ১৪ মাস হাসপাতালে কাটিয়েও পরীক্ষায় ৯৯% নম্বর

News Desk

দুই রাশির জাতককে ভেবে করতে হবে অর্থব্যয়ে! কেমন যাবে আজকের দিন, জানুন আজকের রাশিফল!

News Desk

হোয়াটসঅ্যাপ ভয়েস মেসেজ এবার টেক্সট-এ কনভার্ট করুন, জেনে নিন পদ্ধতি

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x