Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মা পুরনো কাপড় পরে, এদিকে ১ বছরের বাচ্চার পেছনে খরচের বহর শুনলে অবাক হবেন

বাচ্চাদের সাধারণত বাড়ির লোক নিজেদের সর্বোচ্চ ক্ষমতা দিয়ে চেষ্টা করে তাদের সব রকম ভাবে ভালো রাখার। কিন্তু তাই বলে এত? এই এক বছর বাচ্চাটির বিষয়ে শুনলে অবাক হবেন? রাজকীয় কায়দায় শৈশব কাটানোর জন্য এক শিশু যার নাম জারিম আকরাম, সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন। জরিমের মা তার খুব যত্ন নেয়। সে জারীমকে দুধ ও মধু দিয়ে স্নান করায়। তিনি তাঁকে দামী গয়নাও পড়ান।

একটি শিশু যার বয়স মাত্র এক বছর তার লালিত্যের কারণে খবরে রয়েছে। তাকে ব্রিটেনের সবচেয়ে আদরের সন্তান বলে নামাঙ্কিত করা হয়েছে। শিশুটির নাম- জারিম আকরাম। তিনি ক্রিম, দুধ এবং মধু দিয়ে স্নান করেন। এই বয়সেই তার অনেক দামি দামি গয়নাও আছে। তার মা বলেছেন যে তিনি নিজেই নিজের জন্য সেকেন্ড হ্যান্ড কাপড় কেনেন, যাতে সন্তানের কোনও অভাব না হয়।

মা কাসি আকরাম জানান, সন্তানের পেছনে তিনি লাখ লাখ টাকা খরচ করতে দ্বিধা বোধ করেন না। এই শিশুটির প্রায় বহুমূল্য সোনার চেইন রয়েছে। রয়েছে হযার হাজার পাউন্ড মূল্যের হীরার ব্রেসলেট। এ ছাড়া দামি ব্র্যান্ডের পোশাক ও জুতোও শিশুটি।

৩২ বছর বয়সী কাসি যুক্তরাজ্যের শেফিল্ডে (সাউথ ইয়র্কশায়ার) থাকেন। তিনি একজন নৃত্যশিল্পী এবং মডেল। তিনি বলেছিলেন যে জারিমের জন্মের সময় থেকেই তার পুরো মনোযোগ তার দিকে চলে যায়। জারিম যা পছন্দ করে, সেটা তাকে দিতে সে তার বাবাকে ফোন করে টাকা চায়। বর্তমানে কসি কোথাও কাজ করছে না। তিনি তার ছেলে জারেমের জন্য ২৮ হাজার টাকার একটি ‘ট্রাক্টর খাট’ও কিনেছেন।

আগে শিশুদের প্রতি কোনো আগ্রহ ছিল না:

কাশি বলেছেন যে তিনি আগে বাচ্চাদের প্রতি আগ্রহী ছিলেন না। তিনি ২০২০ সালে গর্ভবতী হয়ে পড়েছিলেন, তারপরে তিনি বাচ্চাদের প্রতি প্রেম অনুভব করেছিলেন এবং খুব ভালভাবে তার যত্ন নেওয়া শুরু করেছিলেন। কাশি সকাল ৬টায় ঘুম থেকে ওঠে, তারপর ব্রেকফাস্ট করে। এরপর সপ্তাহে কয়েকদিন শিশুকে মধু ও দুধ দিয়ে স্নান করান। তারপর সে তাকে ম্যাসেজ করে। এরপর তার ছেলে ‘পেপা পিগ’ কার্টুন দেখে। এ জন্য বসার ঘরে টিভি বসানো হয়েছে। অবশ্য নেটিজনদের কারো কারো মত এত অল্প বয়সে এতো কিছু পাওয়া ঠিক নয়। এতে বিগড়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

Related posts

বেলাগাম ভাবে ছড়িয়েছেন করোনা, ৫ বছরের জেল হাজতবাসের দৃষ্টান্তমূলক শাস্তি পেলেন যুবক!

News Desk

দ্বিতীয় বার বিয়ে করতে চায় স্বামী? রাগে বুকের উপর চেপে বসে গলা টিপে ধরলেন স্ত্রী! তারপর

News Desk

প্লেনে উঠে সকলের সামনেই যা শুরু করলেন মদ্যপ দম্পতি! বাধ্য হয়ে পাইলট করলেন এই কাজ

News Desk