Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভরদুপুরে দুই যুবককে থামের সঙ্গে উত্তম মধ্যম মারধর করলো জনতা! কারণটা কি?

ভরদুপুরে দুই যুবককে রাস্তায় বেধে পেটালো উন্মত্ত জনতা। কারণটা কি? সামনে এলো চমকপ্রদ তথ্য। বিহারের মুজাফফরপুর জেলায় দুই যুবককে খুঁটিতে বেঁধে নির্মমভাবে পিটিয়েছে জনতারা। গ্রামবাসীদের অভিযোগ, এটিএম থেকে বেরিয়ে আসা এক ব্যক্তির কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল ওই যুবকরা। লোকজনের চোখে পড়লে বিষয়টা তারা ওই যুবকদের ধাওয়া করে ধরে ফেলে। এরপরই তাদের উপর চড়াও হয় তারা। খবর পেয়ে পুলিশ দুই যুবককে উত্তেজিত জনতার কবল থেকে উদ্ধার করে হেফাজতে নেয়। পুলিশ দুই যুবককে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ বলছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তথ্যমতে, জেলার সদর থানা এলাকার মাধোপুর সুস্তায় এটিএম থেকে টাকা তুলে এক ব্যক্তি বের হলে দুই বাইক আরোহী যুবক হঠাৎই সেখানে হাজির হয়। এরপর তারা টাকা ছিনিয়ে নিয়ে সেখান থেকে পালিয়ে যায়। চিৎকার চেঁচামেচি হওয়া মাত্র লোকজন তাদের ধাওয়া করে। তাদের শেরপুর রেলওয়ে গুমতী ঘরে বন্ধ করে দুজনকে আটক করে। এরপর লোকজন উভয় যুবককে খুঁটির সঙ্গে বেঁধে নির্মমভাবে মারধর করে।

এ বিষয়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয়কে মারমুখী জনতার হাত থেকে উদ্ধার করে হেফাজতে নেয়। সদর থানার পরিদর্শক জয়েন্দ্র ঝা জানান, দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটিএম জালিয়াতির অভিযোগ এনে ওই যুবকদের ধরে ফেলে স্থানীয় লোকজন। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related posts

সেনাবাহিনীতে অফিসার থেকে পর্নস্টার হয়ে উঠলেন এই তরুণী! কেন জানলে চমকে উঠবেন

News Desk

সংবাদপত্রে বিজ্ঞাপন দেখে বিয়ের সম্বন্ধ! ৬ লক্ষ টাকা আত্মসাৎ করে গায়েব অধ্যাপক পাত্র

News Desk

বদ্রীনাথে ধ্যান করেছিলেন স্বয়ং শ্রীবিষ্ণু! জানেন বদ্রীনাথ মন্দির সম্পর্কে এই অজানা তথ্যগুলি

News Desk