Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘কেউ আমাদের এক হতে দেবে না..’, কি কারণে, লিখে রেখে ট্রেনের সামনে ঝাঁপ যুগলের!

রাজস্থান সীমান্তবর্তী বারমের জেলার সিওয়ানা থানার অধীনে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। সোমবার সকালে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক প্রেমিকা এক জুটি। পুলিশ মৃতদেহের কাছে একটি সুইসাইড নোটও পেয়েছে যাতে তারা তাদের প্রেমের সম্পর্ক এবং নিজের ইচ্ছায় আত্মহত্যা করার কথা লিখেছে।

সোমবার সকালের ঘটনা:

প্রেমিক প্রেমিকা যুগল সোমবার সকালে মোকালসার রেল সেতুর কাছে একটি চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। যাত্রীবাহী ট্রেনের চালক পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। তদন্তের সময়, পুলিশ মৃতদেহর কাছে একটি সুইসাইড নোটও খুঁজে পেয়েছিল, যার পরে প্রেম সম্পর্কিত জটিলতার বিষয়টি প্রকাশ্যে আসে।

মেয়েটি ছেলেটির চেয়ে ৬ বছরের বড়:

পুলিশ জানায়, ছেলেটি নাবালক এবং তার বয়স ১৬ বছর। যেখানে মেয়েটি ছেলেটির চেয়ে ৬ বছরের বড় এবং তার বয়স ২২ বছর। লাশ উদ্ধার করে স্থানীয় মর্গে রাখা হয়েছে। পুলিশ মৃতদের নাম খুঁজে পেয়েছে। ছেলেটি স্বরূপ সিং এর ছেলে ফুফা সিং ও মেয়েটি রাধা কুমারী মানসিংহ বলে শনাক্ত করেছে।

সুইসাইড নোটে লিখেছেন, স্বেচ্ছায় জীবন দিচ্ছেন:

নিহত ব্যক্তি সুইসাইড নোটে লিখেছেন, ‘আমরা দুজনেই নিজ নিজ ইচ্ছায় আমাদের জীবন দিচ্ছি, এতে কারো কোনো দোষ নেই, তাই বিনা কারণে কাউকে কিছু বলবেন না এবং কারো মানহানি করবেন না। আমরা দুজনেই একে অপরকে ছাড়া বাঁচতে পারবো না কিন্তু কেউ আমাদের একসাথে থাকতে দেবে না। তাই আমরা নিজের ইচ্ছায় আনন্দে ও হাসিতে আত্মহত্যা করে আমাদের জীবন দিচ্ছি।

পুলিশ রিপোর্টের অপেক্ষায়:

পুলিশ জানায়, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ আরও জানায়, নিহতদের শনাক্ত করা হয়েছে এবং স্বজনদের প্রতিবেদনের ভিত্তিতে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

সব থেকে বড় শহরের নাম থেকে চাঁদের সব চেয়ে কাছের জায়গা , রইলো অদ্ভুত কিছু স্থানের হদিশ

News Desk

দুই পাক ঘুরেই দাড়িয়ে গেল কনে! বললো এই ছেলেকে বিয়ে করতে পারবো না! কারণ শুনে থ স্বজনরা

News Desk

বিয়ের মণ্ডপে তুলকালাম! সিঁদুর দানের সময় মালা নিয়ে উপস্থিত ‘অন্য মহিলা’! ব্যাপারটা কী?

News Desk