Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অদ্ভুত কারণে প্রকাশ্য রাস্তায় যুবককে বেধড়ক মারধর দুই তরুণীর! দেখুন ভাইরাল ভিডিও

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে দুটি মেয়ে তাদের সঙ্গীদের সহায়তায় রাস্তার মাঝখানে দাড়িয়েই একটি ছেলেকে প্রকাশ্যে মারধর করেছে। ঘটনাটি মধুবন বাপুধাম এলাকার সেক্টর-২৩-এর। আশ্চর্যের বিষয়, ঘটনাটা ঘটার সময় পুলিশ সেখানে থাকলেও পুলিশকেও তারা কোনো ভয় করেনি। সেখানে উপস্থিত পুলিশ তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। কিন্তু তারপরও তারা যুবককে মারতে উদ্যত হচ্ছিল।

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় কিভাবে ছেলেটি মেয়েদের মার এড়াতে এদিক ওদিক দৌড়াচ্ছে। এসময় এক যুবক তাকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু তারপরও থামে না ওই দুই তরুণী। তারা ওই ছেলেটিকে মারধরও করতে থাকে এবং গালাগালিও করে। এরপর পুলিশ এসে হস্তক্ষেপ করে। কিন্তু তাদের যুবকটিকে রেহাই দেওয়ার কোনো ইচ্ছাই ছিল না। পুলিশের সামনেই তারা বারবার এসে যুবককে মারধর করে।

অনেক কষ্টে পুলিশ ঘটনাস্থল শান্ত করে। পুলিশ জানিয়েছে, স্কুটিকে ধাক্কা দেওয়ার পর থেকেই দু’পক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। বিবাদ এতটাই বেড়ে যায় যে মেয়েরা ছেলেটিকে মারধর শুরু করে। মেয়ের সঙ্গীরাও ছেলেটিকে মারতে তাদের সহযোগিতা করছিল। বর্তমানে এ ব্যাপারে দুই পক্ষের কেউই মামলা করেনি। মামলা হলেই ব্যবস্থা নেওয়া হবে।

বান্দায় টাকা লেনদেনের জন্য মারধর:

এর আগে বান্দা রেলস্টেশনের বাইরে এমন ভাবেই কিছু একটা ঘটতে দেখা গেছিল। টাকা লেনদেনের ঘটনায় এক যুবককে বেধড়ক মারধর করে এক তরুণী। মারধর চলছে দেখে সেখানে ভিড় জমে যায়। লোকজন কোনোভাবে মেয়েটিকে শান্ত করে। বলা হচ্ছে যুবকটি তার পাড়ার বাসিন্দা এবং মেয়েটির কাছ থেকে ধার করা টাকা নিয়ে পলাতক ছিল।

তরুণীর কাছ থেকে ৯০ হাজার টাকা ধার নিয়েছিলেন ওই যুবক:

মেয়েটি জানায়, পাড়ার বাসিন্দা দীপু প্যাটেল ব্যবসার জন্য তার কাছ থেকে ৯০ হাজার টাকা ধার নিয়েছিল। তারপর আর শোধ দেয়নি। গত ১৫ দিন ধরে তাকে খোঁজার পর তরুণী জানতে পারল সে স্টেশনে আছে, তারপর সেখানে এসে তাকে ধরে ফেলল। দীপু তাকে টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায়। মেয়েটি জানায়, সে দীপুকে পারিশ্রমিকের টাকা দিয়ে সাহায্য করেছে। টাকা ফেরত না দিলে তার ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে।

Related posts

১৭ বছর ধরে বাড়ির পুকুরের জল ব্যাবহার করে বাড়ির বিদ্যুৎ যোগাচ্ছেন এই কৃষক, দিতে হয়না ইলেকট্রিক বিল

News Desk

অবিশ্বাস্য! মাত্র ৯০ টাকায় পেয়ে যাবেন পাহাড়-সমুদ্রে ঘেরা একটা বাড়ি !

News Desk

ডেটিং সাইট ঘেঁটে ৬৯ এর বৃদ্ধকেই মনে ধরলো ২৭ এর তরুণীর! কি কারণে শুনলে অবাক হবেন

News Desk