Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘৭০০ জন পুরুষের সাথে যৌনসম্পর্ক, কিন্তু তাও লজ্জিত নই…’ টিভি অভিনেত্রীর বিস্ফোরক বয়ান

ফিল্ম এবং টিভি ইন্ডাস্ট্রির তারকাদের জীবন দেখতে বিস্ময়কর মনে হয়, তবে তাদের ব্যক্তিগত পরিসরের মধ্যে অনেক গোপনীয়তা লুকিয়ে থাকে। তাই অনেক সময় তারকারা যখন তাদের জীবন নিয়ে খোলামেলা কথা বলেন, আলোচনা করেন, তখন বহু মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়। সম্প্রতি একটি রেডিও অনুষ্ঠানে যৌন আসক্তি নিয়ে কথা বলেছেন এক টিভি অভিনেত্রী। সেই সঙ্গে নিজের জীবনের সঙ্গে জড়িত এমন সব গোপন কথা খুলেছিলেন, যে কারণে সারা বিশ্বে তিনি আলোচিত হতে শুরু করেন।

৭০০ জনেরও বেশি মানুষের সাথে সম্পর্ক

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি টিভি তারকা বেলিন্ডা লুভ রাইগার রেডিও শো ইউ আর আ গ্রাব মেটে যোগ দিয়েছেন। তিনি ‘দ্য ব্যাচেলর’ সহ অনেক হিট অস্ট্রেলিয়ান শোতে কাজ করেছেন। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ৩৮ বছর বয়সী বেলিন্ডা জানান যে তিনি ৭০০ জনেরও বেশি মানুষের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করেছেন। এক সময় এমন ছিল যে সে সপ্তাহে ৬ দিন তার নিজের জন্য যৌনসঙ্গীর খোঁজ পড়ত।

আসক্তি ছাড়িয়ে গেছে:

বেলিন্ডার মতে, ৭০০ জন পুরুষের সাথে তার সম্পর্ক ছিল কিন্তু তিনি এতে মোটেও লজ্জিত নন। যদিও পরে তিনি তার যৌন আসক্তি কাটিয়ে ওঠে। তিনি আরও বুঝতে পেরেছিলেন যে সমস্যাটি তার সম্পর্কের মধ্যে ছিল, কারণ তিনি খারাপ পুরুষদের সাথেই থাকতেন বা সহবাস করতেন।

আসক্তির কারণ কী ছিল?

টিভি অভিনেত্রী আরও বলেন, প্রায় ৮ বছর আগে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারতাম না। এরপর নতুন কিছু করার কথা ভাবলাম এবং বলা যায় রীতিমত রিলেশনশিপ গুরু হয়ে গেলাম। যখন তিনি তার জীবন নিয়ে গবেষণা করেন, তখন দেখা যায় যে এই আসক্তি তার পুরোনো ক্ষতের (তিক্ত স্মৃতি) কারণে হয়েছিল। এরপর আসতে আসতে তার নিজের উপরে নিয়ন্ত্রণ আসে। এত পরে এই যৌন আসক্তি থেকে তিনি বেরিয়ে আসেন।

Related posts

চাকরির ইন্টারভিউতে বয়স জানতে চেয়েছিল প্রশ্নকর্তা! জবাবে মহিলা যা করলেন শুনলে চোখ কপালে উঠবে

News Desk

আবারও বাড়লো দৈনিক সংক্রমন, নিশ্চিন্ত করলো মৃত্যু ও সুস্থতার হার

News Desk

পুরুষরা যখন তার সঙ্গীর সাথে যৌন মিলন করতে চায় বারবার দেয় এই ৪টি ইঙ্গিত! জানা আছে

News Desk