Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

এই মহিলা ২০ বছর ধরে শুধুমাত্র চিপস খেয়েই বেঁচে আছেন, কেন অন্য কিছুই খান না তিনি

ভাবুন তো! আপনি আপনার জীবনের কুড়ি বছরেরও বেশি সময় ধরে শুধুই চিপস্ খেয়ে বেঁচে আছেন। এমনটা কল্পনাও করা যে কারো পক্ষেই শক্ত। শুনেই অসম্ভব মনে হচ্ছে, তাই না? কিন্তু এটাই ইংল্যান্ডের কভেন্ট্রির জো স্যান্ডলার নামের ২৫ বছর বয়সী এক নারীর বাস্তবতা। তিনি গত ২০ বছর ধরে শুধুমাত্র চিপস খেয়ে বেঁচে আছেন। কিন্তু যে কারণে তিনি এখন সর্বত্র চর্চিত সেটা হচ্ছে সামনেই তার বিয়ে। আর জীবনে প্রথমবারের মত বিয়ের দিন অন্যরকম খাবার খেতে যাচ্ছেন তিনি।

একটি অনুমোদিত নিউজের ওয়েবসাইট WION-এর খবর অনুযায়ী, স্যান্ডলার তার জীবনের ২৩ বছর ধরে চিজ ও অনিয়ন ফ্লেভারের চিপস খেয়ে বেঁচে আছেন। ওয়াকার ব্র্যান্ড-এর তার প্রিয় চিপসের সাথে একটি মাখন এবং রুটি স্যান্ডউইচ মিশিয়ে তিনি একচেটিয়াভাবে জীবনে এই খাদ্য গ্রহণ করেছেন। কিন্তু এর জন্য তাঁকে ফলও ভুগতে হয়েছে। নানা শারীরিক জটিলতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে।

সম্প্রতি, জো স্যান্ডলার এমএস বা মাল্টিপল স্ক্লেরোসিস নামের এক সিনড্রোমের চিকিৎসা শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন। জো সিদ্ধান্ত নিয়েছে যে তাকে নিজেকে নতুন ভাবে বাঁচাতে হবে। এরপর তিনি ডেভিড কিলমুরি নামে একজন হিপনোটিজম থেরাপিস্টের সাহায্য নেন। দুই ঘণ্টার সেই সেশনের পর, স্যান্ডলার অবশেষে মানসিকভাবে প্রথম ফল এবং সবজির স্বাদ উপভোগ করতে সক্ষম হন।

শীঘ্রই বিয়ে করতে চলেছেন জো স্যান্ডলার। তার চিকিৎসার সফলতার পর, সে সিদ্ধান্ত নিয়েছে যে সে আর তার বিয়ের দিনে শুধু একটি চিপস্ স্যান্ডউইচ খাবেন না। দ্য সান-এর সাথে কথা বলার সময়, নববধূ বলেছিলেন যে তার বাবা-মা তাকে ছোটবেলা থেকে বিভিন্ন খাবার খাওয়ানোর চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি কিছু কোনো কিছুই খেতে চাইতেন না। মাঝে মাঝে অন্য চিপসের স্বাদ নিতেন। কিন্তু ছোটবেলায় স্কুলে চিপস সহ একটি স্যান্ডউইচ খাওয়ার কথা তার মনে আছে।

Related posts

কন্যাশ্রীর টাকায় গরিবদের মাস্ক বিলি করলেন বাঁকুড়ার দশম শ্রেণীর ছাত্রী! অনন্য নজিরকে স্বীকৃতি রাজ্যের

News Desk

ব্যান্ডেজ খুলে নতুন ব্যান্ডেজ বাঁধতে গিয়ে হাঁ ডাক্তার! এ কি বেরোলো মাথা থেকে

News Desk

একাধিক আত্মার সাথে লিপ্ত হয়েছেন যৌন সঙ্গমে! দারুন সুখ জানালেন মহিলা

News Desk