Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

১১ হাজার টাকা থেকে আয় করলেন ২০ লাখ! কি ভাবে? এই ব্যাক্তির কাহিনী শুনলে অবাক হবেন

বেশিরভাগ মানুষ জ্যোতিষীর কাছে গিয়ে শুধু একটাই জানতে চায় যে কখন হঠাৎ করে তাদের ভাগ্যে পরিবর্তন আসবে, জীবনে টাকার বৃষ্টি হবে। কিন্তু একজন নিজের জীবনে মাতাল হয়ে এমন কাজ করলেন যে তার ভাগ্য প্রজ্জ্বলিত হয়ে উঠল। ওই ব্যক্তি বন্ধুদের সঙ্গে মিলে বিয়ার পান করে তার ১১ হাজার টাকা থেকে ২০ লাখ টাকা কামাই করলে । এই ব্যক্তির সাক্ষাৎকারের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে।

এই ব্যক্তি অস্ট্রেলিয়ার বাসিন্দা, যার নাম জারড। জারোডের সাথে এমন একটি ঘটনা ঘটেছে যা এখন মানুষকে ভাগ্যের উপর নির্ভর করার মতন চিন্তা করতে বাধ্য করছে। কারণ জেরোড এমন একটি ঘোড়ার উপর ঘোড়া দৌড়ে বাজি ধরেছিলেন যার জেতার কোনো আশাই ছিল না। কিন্তু এই বাজি ধরেই তার টাকা বেড়ে যায় হাজার গুণ।

কিভাবে এই অলৌকিক ঘটনা ঘটেছে

মজার ব্যাপার হল জারড যে ১১ হাজার টাকা ওই নির্দিষ্ট ঘোড়ায় লাগিয়েছিলেন সে সম্পর্কে তিনি নিজেও কিছু আশা করেননি। কারণ তিনি এই টাকা অত্যন্ত নেশাগ্রস্ত অবস্থায় বিনিয়োগ করেছিলেন এবং দৌড়ে ১৮০-১ ব্যবধানে পিছিয়ে থাকা ঘোড়ার ওপর টাকা রেখেছিলেন। কিন্তু চমকপ্রদ ভাবে দেখা গেল সেই ঘোড়া জিতেছে। যখন বিজয়ীর নাম ঘোষণা হলো তখন নিজের নাম শুনলেন জারড। তিনি নিজের কানকেও বিশ্বাস করতে পারছিলেন না।

হেঁটে চলে গেলেন রেসকোর্সে

এই জয়ের পর রেসিং ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে জারড জানান, ওই দিন তাঁর কাছে মাত্র ১৪-১৫ হাজার টাকা ছিল। তিনি বন্ধুদের সাথে বিয়ার পান করছিলেন। এরপর সব বন্ধুরা নেশাগ্রস্ত অবস্থায় হাঁটতে হাঁটতে রেসকোর্সে চলে যায়। যেখানে ঠাট্টা করে তিনি একটি ঘোড়ায় বাজি ধরেন। এই সাক্ষাত্কারে, জারড বলেছিলেন যে এই সব টাকা তার বাবা-মায়ের জন্য।

Related posts

কেন সোনার গয়না পড়তে এত ভালোবাসেন বাপ্পি লাহিড়ি? জন্মদিনে জানালেন নিজেই

News Desk

ভয়ঙ্কর! মৃত্যুর পর ২০টি বিড়াল মিলে খেয়ে ফেলল মালকিনের অর্ধেক শরীর! তারপর..

News Desk

বিয়ের করার পরেই দম্পতিরা পড়েন সেক্স বিষয়ক নানা সমস্যায়? সমীক্ষায় উঠে এল তথ্য

News Desk