Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অনলাইন জুয়ায় খেলে প্রচুর ঋণ! সরকারী চাকরীর পরীক্ষার প্রস্তুতি নেওয়া ছাত্র যা ঘটিয়ে বসলো

বর্তমান যুগ ডিজিটাল যুগ। ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার হাতছানি এড়িয়ে যাবে এমন সাধ্য কারই বা আছে? আর অনলাইন জগতে প্রবেশ করে নানা ধরনের আকর্ষণ ঘিরে ধরছে যুব সমাজকে বিশেষত ছাত্র সমাজকে। এই ফাঁদে পা দিয়ে অনেকেই বিপথগামী হচ্ছে। আর তার ফল হচ্ছে সুদূর প্রসারী। এমনই এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসছে মধ্যপ্রদেশ রাজ্যের ভোপাল থেকে।

জানা গিয়েছে ভোপালে, অনলাইনে জুয়া খেলার কারণে এক ছাত্রের মাথার ওপর যখন বিশাল ঋণের বোঝা চেপে গেলো, তখন সে তা শোধ করার আর কোনো উপায় খুঁজে না পেয়ে ডাকাতি করার সিদ্ধান্ত নেয়। আসলে, সিসিটিভি ফুটেজের ভিত্তিতে এক ছাত্রকে পুলিশ গ্রেফতার করেছে। জানা গিয়েছে ওই ছাত্র সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন।

পুলিশ জানায়, অনলাইনে বাজি ধরার কারণে হওয়া ঋণের কারণেই সোনার চেন লুটের ঘটনা ঘটিয়েছে ওই ছাত্র। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই ছাত্রকে আটক করে ২০ গ্রাম সোনার চেইন উদ্ধার করা হয়েছে। ঘটনাটি পলাশিয়া থানা এলাকার গীতা নগরের, যেখানে এক যুবক মহিলার গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর নাম সৌরভ গুপ্ত এবং সে সরকারি চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। জানা গিয়েছে ইতি মধ্যে অনলাইন বাজির নেশায় সে ঋণগ্রস্ত হয়ে পড়ে, যা শোধ করতে সৌরভ গুপ্ত এক মহিলার গলা থেকে চেন লুট করে পালিয়ে যায়। এ জন্য তিনি অ্যাক্টিভা স্কুটি ব্যবহার করেছিলেন। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে সোনার চেইন ও অ্যাক্টিভা দুটোই উদ্ধার করেছে পুলিশ।

ব্যাঙ্কে গিয়ে গোল্ডলোন নেওয়ার সময় ওই ডাকাতির সোনার চেইন বন্ধক রেখেছিলেন অভিযুক্ত। পলাশিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় বেস এ বিষয়ে বলেন, চেইন ছিনতাইকারী একজন ছাত্রকে আমরা গ্রেফতার করেছি। মহিলার কাছ থেকে চেইন ছিনিয়ে নিয়েছিল সে। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করেছি।

Related posts

নিষিদ্ধ দেশ তিব্বত? কেন নিষিদ্ধ বলা হয় এই দেশকে? জানেন?

News Desk

কেন্দ্রের এই প্রকল্পে মাত্র ২ টাকা বিনিয়োগে মিলবে ৩৬ হাজার টাকার পেনশন! আজই শুরু করুন

News Desk

প্রেমিক একসঙ্গে মরতে নদীতে ঝাঁপ দেননি, পুলিশে অভিযোগ জানালেন প্রেমিকা

News Desk