Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কাজে যাচ্ছিলেন না যুবক! সুপারভাইজার ইউনিফর্ম ফেরত চাইতেই রেগে যা ঘটালেন..

সামান্য বিষয়কে কেন্দ্র করে কত বড় ঘটনা ঘটে যেতে পারে তার উদাহরণ এই ঘটনা। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে সামনে এসেছে এমনই এক চাঞ্চল্যকর খবর। সেখানকার বিজয়নগরের সুদামাপুরিতে বেশ কয়েকদিন ধরে কাজে যাচ্ছিলেন না এক যুবক। এইরকম চলতে থাকলে সুপারভাইজার তাকে কোম্পানির ইউনিফর্ম ফেরত দিতে বলেন। কিন্তু যে কয়েক দিন সে কাজে গেছে সেই কয়েকদিনের কাজের জন্য টাকা চাইতে শুরু করে ওই যুবক। এই লেনদেন সংক্রান্ত বাদ বিবাদ ঘিরে দুজনের মধ্যে হাতাহাতি হয়ে । কিন্তু পরদিন সুপারভাইজারের ছোট ভাইকে ঘিরে ধরে ওই যুবক ছুরিকাঘাত করে, যার জেরে হাসপাতালে মৃত্যু হয় তার।

আসলে, খুনে অভিযুক্ত সন্দীপ নামে ওই যুবক সম্প্রতি গৌরবের আন্ডারে চাকরি শুরু করেছিল, কিন্তু অসুস্থতার অজুহাতে বেশ কয়েকদিন ধরে চাকরিতে আসছিল না সন্দীপ। এরপর সুপারভাইজার গৌরব তাকে অফিসের ইউনিফর্ম ফেরত দিতে বলেন। ইউনিফর্ম চাওয়ার পর সন্দীপ তার কয়েকদিনের মজুরি চাইতে থাকে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ধস্তাধস্তির মধ্যেই সন্দীপ গৌরবকে হুমকি দিয়ে চলে যায়।

শুক্রবার সন্দীপ ও তার ভাই এই দুইজনে মিলে সুপারভাইজার গৌরবের ভাই আমানকে পথে ঘিরে ফেলে। তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। বিবাদের মধ্যে বিষয়টি এতটাই বেড়ে যায় যে সন্দীপ ও তার ভাই মিলে ২৩ বছর বয়সী আমানকে পিঠে ছুরিকাঘাত করে। এতে আমান গুরুতর আহত হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

অপরাধ সংঘটনের পর দুই আসামিই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ এই ঘটনায় খুনের মামলা রুজু করে অভিযুক্তদের খোঁজ শুরু করেছে। নিহতের স্বজনরা দাবি জানিয়েছেন, আসামিদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। এ ঘটনার পর পরিবারের সদস্যরা পুলিশের কাছে কঠোর ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন।

Related posts

ওমিক্রন দীর্ঘ সময় বেঁচে থাকতে সক্ষম প্লাস্টিক ও মানুষের ত্বকে! কতক্ষন সক্রিয় থাকতে পারে

News Desk

গিনিস বুকে নাম উঠল বিশ্বের সবচেয়ে দামি আলুভাজার! জানেন কত দাম?

News Desk

কিছুতেই সস্তি মিলছে না দেশের করোনা গ্রাফে, ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবারও মাথা চাড়া দিয়ে উঠল সংক্রমন

News Desk