Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ডজনখানেক কোবরা সাপের মধ্যে নিশ্চিন্তে ঘুমাচ্ছেন ব্যাক্তি! অলৌকিক ক্ষমতা নাকি অন্য কিছু

সাপ দেখে বড় বড় সাহসী লোকের অবস্থা খারাপ হয়ে যায়। বয়স্করা সবসময় এই বিপদজনক প্রাণীটি থেকে দূরে থাকারই পরামর্শ দেন, কারণ সাপের মন বোঝা দায় যে কখন কামড়ায়। সাপ থেকে দূরে থাকাই ভালো। তবু মাঝেমধ্যে দেখা যায়, কিছু মানুষ আছে যারা বিপজ্জনক এবং বিষাক্ত প্রাণীদের মধ্যে থাকতে পছন্দ করে। বিষাক্ত সাপকেও তারা একটুও ভয় পায় না।

https://www.instagram.com/p/CPZRtpNBybW/?igshid=YmMyMTA2M2Y=

এখানে এমন একজন ব্যক্তির বিষয়ে বলা হচ্ছে যে কয়েক ডজন বিষাক্ত সাপের মধ্যে ঘুমায়। এমনকি এই ব্যক্তি কোনো বিষাক্ত সাপ তাঁকে কামড়ে দেবে সেই পরোয়াও করে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এমনই একটি ভিডিও। এই ভিডিওতে, এক ব্যক্তিকে কয়েক ডজন ভয়ঙ্কর কালো কোবরার মধ্যিখানে ঘুমিয়ে থাকতে দেখা গেছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল একটি সাপ ব্যক্তিকে কামড়াওয়, কিন্তু সে কোন ব্যথা অনুভব করে না। ভিডিওটি দেখে আতঙ্কিত এবং শিহরিত ইন্টারনেট ব্যবহারকারীরা। ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে এই ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন…

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে কয়েক ডজন বিষাক্ত কোবরা তাদের ফণা ছড়িয়ে এক জায়গায় বসে আছে। তখন এক ব্যক্তি সেখানে এসে শুয়ে পড়ে। আপনি দেখতে পাচ্ছেন যে ব্যক্তিটি এই বিপজ্জনক সাপের মধ্যে ঘুমানোর চেষ্টা করে। এই সময়, সমস্ত কালো কোবরা তার দিকে ফিরতে দেখা যায়। শুধু তাই নয়, এর মধ্যে অনেক সাপ ব্যক্তিকে অনবরত কামড়াতেও থাকে। কিন্তু মনে হচ্ছে ওই ব্যক্তির কাছে এটা কোন ব্যাপার না।

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি weirdvidz নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি এতটাই ভয়ানক যে তা দেখার সময় শরীরে হিমেল স্রোত বইতে বাধ্য। সঙ্গে সঙ্গে এই ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। এটা দেখে মানুষ হতবাক হয়ে যায় একজন মানুষ কিভাবে এমন কাজ করতে পারে। দেখা যাচ্ছে যে সাপে কামড়ানোর পরেও, ব্যক্তিটি তাদের উপেক্ষা করে ঘুমাতে যাওয়ার চেষ্টা করছে। ব্যক্তির গলায় সাপও সেঁটে থাকতে দেখা যায়। আপনারও কি মনে হয় এই সাপগুলির বিষদাঁত ভাঙ্গা।

Related posts

নিজের সাথে কিশোরীর ছবি জুড়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার যুবকের! সইতে না পেরে চরম সিদ্ধান্ত কিশোরীর

News Desk

বিয়ের পর পিরিয়ডের অজুহাতে ছুঁতে দিতেন না স্বামীকে! এক সপ্তাহ যেতে না যেতেই যা ঘটলো

News Desk

সস্তি দিচ্ছে দেশের করোনা গ্রাফ। আজ দেশে দৈনিক মৃত্যু নামল ৪০০-র নিচে, হ্রাস পেল সংক্রমণও

News Desk