Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শখ মেটাতে ৫ দিনের বাচ্চাকে ৩ লাখ টাকায় বিক্রি করে দিলেন মা! জানাজানি হতেই যা হলো

রাশিয়ায় বসবাসকারী এক মা তার মাত্র ৫ দিন বয়সী নবজাতক সন্তানকে বিক্রি করে দিয়েছিলেন যাতে তিনি তার প্রাপ্ত অর্থ দিয়ে তার কুশ্রী নাককে প্লাস্টিক সার্জারি করে সুন্দর করতে পারেন।

এই সমগ্র পৃথিবীতে, যদি কোন স্বজন কে মানুষের সবচেয়ে কাছের বলে মনে করা হয়, তবে তা হল মা। বলা হয়, সন্তানের প্রতি মায়ের ভালোবাসা সবচেয়ে শুদ্ধতম, কিন্তু রাশিয়ায় একজন মা এই সম্পর্ককে কলঙ্কিত করেছেন। শুধুমাত্র তার শখ পূরণের জন্য সে তার একরত্তি সন্তানকে (Mother sell her baby for money) অন্যের কাছে বিক্রি করে দিয়েছে। এই কাহিনী শুনলে আপনার বিশ্বাস ভালোবাসা ও সম্পর্ক থেকে উঠে যাবে।

রাশিয়ায় বসবাসকারী এক মা তার ৫ দিন বয়সী নবজাতক সন্তানকে বিক্রি করে দিয়েছিলেন যাতে তিনি তার প্রাপ্ত অর্থ দিয়ে তার কুশ্রী নাককে সুন্দর করতে পারেন। মহিলার নাম প্রকাশ করা হয়নি, তবে দক্ষিণ রাশিয়া থেকে মানব পাচারের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। নিজের সন্তানকে বিক্রি করে নিজের সৌন্দর্য বাড়াতে চেয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

নবজাতক বিক্রি:

ঘটনাটি দাগেস্তান এলাকার, যেখানে স্থানীয় গণমাধ্যম ঘটনাটি ফাঁস করেছে। মহিলাটি তার সন্তানকে ৩,০০০ পাউন্ডের বেশি অর্থাৎ ২ লাখ ৮৩ হাজারে বিক্রি করেছেন, যার প্রথম কিস্তি হিসাবে তাকে ২৫ হাজার টাকা দেওয়া হয়েছিল। বিক্রি করার পরেই শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং যারা শিশুটি কিনেছিল তারা তার মেডিকেল রিপোর্ট চায়। এরপর আগামী মাসে অভিযুক্ত মাকে আরো ১ লাখ ২৯ হাজার টাকা দিতে হতো, যাতে সে নাকের কাজ করিয়ে তার কুশ্রী নাককে সুন্দর করতে চাইতো। শিশুটি কেনা দম্পতিকে পুলিশ আটক করলে তারা পুরো বিষয়টি পুলিশকে জানায়।

পুলিশ বিষয়টি তদন্ত করছে:

রাশিয়ান ফেডারেশনের তদন্ত কমিটি নিউজফ্ল্যাশকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে যে অভিযুক্ত মায়ের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু করা হয়েছে। তদন্ত অনুসারে, মহিলা ২৫শে এপ্রিল, ২০২২-এ একটি সন্তানের জন্ম দেন এবং ৩০ এপ্রিল তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এ সময় সন্তান বিক্রি করে প্রথম কিস্তির টাকা নিয়েছিলেন তিনি। বাকি কিস্তি পরে তাকে দেওয়ার কথা থাকলেও ততক্ষণে বিষয়টি পুলিশের কাছে পৌঁছে যায়।

Related posts

কথা রাখলাম সোনা, আমি মরে গেলে… বৌদিকে ‘সুইসাইড নোট’ দিয়ে আত্মহত্যা যুবকের

News Desk

মুঙ্গেলিতে আতঙ্ক! কবর খুঁড়ে মৃতদেহ খায় এই প্রাণী, নজর রাখে নবজাতক ও শিশুদের দিকেও

News Desk

স্ত্রীর সাথে ঘনিষ্ঠ হতে গিয়ে বেডরুম থেকে সোজা হাসপাতালে স্বামী! কি এমন ঘটলো?

News Desk