Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

রাজু শ্রীবাস্তব ব্রেন ডেড অবস্থায়, স্বাস্থ্যের অবনতি, সামনে এলো চাঞ্চল্যকর আপডেট

কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে সামনে এলো বড় খবর। তার অবস্থা আগের চেয়ে খারাপ হয়েছে বলে জানা গেছে। তার মস্তিষ্ক প্রায় মৃত অবস্থায় পৌঁছেছে। রাজুর প্রধান উপদেষ্টা অজিত সাক্সেনা এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমরা সবাই এখন উপরওয়ালার ওপর নির্ভরশীল। কিছু অলৌকিক চমৎকার প্রয়োজন।

‘এখন সবই উপরওয়ালার ভরসায়’

এইমস-এ ভর্তি রাজু শ্রীবাস্তবের এই খবর সত্যিই উদ্বেগজনক। তাঁর প্রধান উপদেষ্টা অজিত সাক্সেনা বলেন, আজ সকালে চিকিৎসকরা জানিয়েছেন রাজুর মস্তিষ্ক কাজ করছে না। সেটি মৃতপ্রায়। হার্টেও সমস্যা হচ্ছে। আমরা সবাই অস্থির, উদ্বিগ্ন। সবাই ঈশ্বরের কাছে প্রার্থনা করছে। পরিবারের সদস্যরাও কিছু বুঝতে পারছেন না।

AIIMS-এ রাজু শ্রীবাস্তবের হঠাৎ অবনতি হওয়া নিয়ে তাঁর সমর্থকদের মধ্যে আলোড়ন পড়ে গেছে। এমন পরিস্থিতিতে কানপুরে রাজু শ্রীবাস্তবের বাড়িতে তাঁর পরিচিতজন, আত্মীয়স্বজন ও বন্ধুদের ভিড় লেগে রয়েছে। এই উপলক্ষ্যে তাঁর পারসোনাল অ্যাসিস্ট্যান্ট গরভিত নারাং, যিনি সব সময় রাজু শ্রীবাস্তবের সঙ্গে থাকতেন, তিনিও হঠাৎ করেই দিল্লি থেকে কানপুর পৌঁছে যান।

রাজুর মস্তিষ্কে রয়েছে ফোলাভাব:

সংবাদ সংস্থা গরভিত নারাং এর সাথে কথা বলেছেন। তিনি জানান, রাজুর স্বাস্থ্যের হঠাৎ অবনতি হলো কীভাবে? তিনি জানান, মস্তিষ্ক ফুলে যাওয়ায় গতকাল রাত থেকে রাজুর শারীরিক অবস্থা ভালো ছিল না। কিন্তু তারপর থেকে খুব একটা ঝামেলা হয়নি।

রাজুর পিএ গরভিত নারাং আরো বলেন, ডাক্তাররাও বলেছেন আমরা তাকে ইনজেকশন দিয়েছি। তখন থেকেই মস্তিষ্কে ফোলাভাব রয়েছে। এমনও হতে পারে যে ফোলা কমে যাওয়ার পর রাজুর অবস্থার উন্নতি হবে এবং মস্তিষ্ক আবার কাজ শুরু করবে।

পরিবারের সদস্যরা কেমন আছেন?

সংবাদ সংস্থার খবর অনুযায়ী রাজুর বন্ধু সঞ্জয় কাপুর কিছুক্ষণ আগে রাজুর শ্যালক আশিস শ্রীবাস্তবের সঙ্গে কথা বলেছেন। জানা গিয়েছে ডাঃ হর্ষবর্ধন জি দেখতে এসেছেন। চেক করার পরে, তারা রিপোর্ট করবে এবং তারপর সর্বশেষ আপডেট জানা যাবে। সঞ্জয় বলেছেন যে আশীষ জানিয়েছেন যে গতরাতে পরিস্থিতি যেভাবে খারাপ হয়েছিল, তার থেকে কিছুটা নিয়ন্ত্রিত হয়েছে।

১০ই আগস্ট, রাজু শ্রীবাস্তব দিল্লির হোটেল জিমে অনুশীলন করার সময় কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হন। এরপর থেকে তিনি দিল্লির এইমস-এ ভর্তি রয়েছেন। গত আটদিন ধরে জ্ঞান ফেরেনি রাজু শ্রীবাস্তবের। চিকিৎসকদের দল প্রতিনিয়ত তার চিকিৎসায় নিয়োজিত রয়েছে। বৃহস্পতিবার সকালে অভিনেতা শেখর সুমন রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্যের আপডেট দেন। রাজুর অবস্থা স্থিতিশীল বলে তিনি জানান। তবে সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী এখন আর সে অবস্থা নেই। তার মস্তিষ্কের কার্যক্ষমতা কমে যাওয়া চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। রাজু শ্রীবাস্তবের ভক্তরা তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

Related posts

কোভিড-ত্রাণে এগিয়ে এলেন বিরাট আনুষ্কা। ২ কোটি টাকা সাহায্য বিরুষ্কা জুটির

News Desk

বুস্টার ডোজ সহ দুটি ভ্যাকসিন নেওয়া তবুও ওমিক্রন ছাড়লো না এক ব্যক্তিকে

News Desk

স্কুলে যেতে রাজি করাতে চকোলেট দিয়েছিল বাবা-মা! সেই চকোলেটই যেভাবে প্রাণ কাড়লো শিশুর

News Desk