Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ফুটপাথে বসেই মদের পার্টি! পথচারী বাঁধা দিতেই বিবাদ, পরিণতি মর্মান্তিক!

রাজধানী দিল্লির পুষ্প বিহার এলাকায় একটি হৃদয় বিদারক ঘটনা সামনে এসেছে। বুধবার রাতে ফুটপাতেই মদ নিয়ে পার্টি করছিল কয়েকজন যুবক। এসময় এক পথচারী দলবাজদের বাধা দিলে সবাই মিলে তাকে পিটিয়ে হত্যা করে। এঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

আসলে, পুষ্প বিহার সেক্টর-৪-এ অরবিন্দ নামে এক ব্যক্তিকে রাস্তার ধারে জখম অবস্থায় পায় পুলিশ। পুলিশ পরীক্ষা করে জানতে পারে সে মারা গেছে। তাকে শনাক্ত করার পর পুলিশ বিষয়টি তদন্ত করে। পুলিশ তদন্তে জানা গেছে যে বুধবার রাতে অভিযুক্ত আনশুল তার সঙ্গী শের সিং রাওয়াত এবং অন্যান্য সহযোগীদের সাথে রাস্তার ধারে পার্টি করছিল। এই লোকেরা মদ পান করছিলো।

Up teacher arrested for smashing students face with cake

এদিকে, ফুটপাথ দিয়ে যাওয়ার সময় অরবিন্দ তাদের বাধা দিয়ে বলেন, “ফুটপাতে কেন বেশি হট্টগোল করছেন, যাত্রীরা সমস্যায় পড়ছেন।” এর পরেই অরবিন্দের সঙ্গে অভিযুক্তদের বাকবিতণ্ডা হয়। অভিযুক্তরা অরবিন্দকে এত মারধর করে যে সে মারাই যায়।

ক্যাপের সূত্র ধরে অভিযুক্তদের কাছে পৌঁছায় পুলিশ

আসলে, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্যাপ পেয়েছে। ক্যাপটি মৃত ব্যক্তিরই বলে ধারণা করছে পুলিশ। পুলিশ তদন্ত শুরু করলে, একটি সিসিটিভি ফুটেজে ক্যাপ পরা এক ব্যক্তিকে দেখা যায়। আমি যখন তার সম্পর্কে জানতে পারা যায়, যে তার নাম আনশুল। অনশুল পুষ্প বিহারের বাসিন্দা, সে একটি তারের দোকানে কাজ করে। এর পরে পুলিশ আনশুলের কাছে পৌঁছে এবং তার সঙ্গী শের সিংকেও গ্রেপ্তার করে। দু’জনকেই কড়া ভাবে জেরা করার পর গোটা বিষয়টি সামনে আসে। অন্য অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

Related posts

১২ বছর পর ভাঙতে চলেছে শাকিরা-জেরার্ড পিকের জুটি! নেপথ্যে কি কারণ

News Desk

বিবাহ-বিচ্ছেদ চলতে চলতেই আইনের তোয়াক্কা না করেই আরও দু’টি বিয়ে! অভিযুক্ত স্কুল শিক্ষিকা

News Desk

ছেলের জন্মদিনের বার ড্যান্সারদের এনে নাচ করালেন বাবা! ফলও ভুগলেন হাতেনাতে

News Desk