Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অসহায় বৃদ্ধাকে বসিয়ে রেখে উধাও ছেলে, অপেক্ষায় ঘন্টার পর ঘন্টা বসে মা, তারপর!

মাকে বসিয়ে রেখেছেন স্টেশনে , ‘আসছি’ বলে ছেলে সেখান থেকে চলে গেলো। ছেলের অপেক্ষায় সেই স্টেশনেই বশে থাকলেন মা। এই ঘটনাটি সোমবার ঘটেছে হাবড়া স্টেশনে।

ওই স্টেশনের স্থানীয় ব্যবসায়িরা ওই বৃদ্ধাকে লাঠি হাতে স্টেশনে এতক্ষন বসে থাকতে দেখে সন্দেহ হয়। তারা ওই বৃদ্ধার সাথে কথা বলে সবটা জানতে পারে। বছর আশি বয়স হবে ওই বৃদ্ধার। তার বাড়ি বেহালার ঠাকুরপুকুর এলাকায় বলে জানা গেছে। বাড়ি থেকে ছেলে তাঁকে নিয়ে বেরোবার সময় বলেছিলো যে এক আত্মীয়ের বাড়ি নিয়ে যাবে। যদিও সেই ছেলে তাঁকে স্টেশনেই ফেলে আসে। ওই বৃদ্ধার সাথে তার সব কোথা শোনার পর। পরে হাবড়ার পুরপ্রধান নারায়ণ সাহা স্টেশনে গিয়ে বৃদ্ধার সঙ্গে কথা বলেন।

লাঠি হাতে বৃদ্ধাকে মঙ্গলবার সকাল থেকে প্ল্যাটফর্মে বসে থাকতে দেখে স্থানীয় ব্যবসায়ীদের সন্দেহ হয়। তাঁরা কথা বলে জানতে পারেন বিষয়টি। আনুমানিক আশি বছরের ওই বৃদ্ধার বাড়িবেহালার ঠাকুরপুকুরে বলে জানা গিয়েছে। বাড়ি থেকে বেরোনোর সময়ে মাকে ছেলে বলেছিল, তাঁকে আত্মীয়ের বাড়িতে নিয়ে যাবে। কিন্তু স্টেশনেই ফেলে যায় ছেলে। তাঁর সব কথা শুনে বৃদ্ধার খাওয়ার ব্যবস্থা করেন ব্যবসায়ীরাই। পরে নারায়ণ সাহা হাবড়ার পুরপ্রধান স্টেশনে পৌঁছান ওই বৃদ্ধার সঙ্গে কথা বলতে।

বৃদ্ধাকে হাবড়া পুরসভা পরিচালিত ভবঘুরেদের আশ্রয়স্থল, বিবেকানন্দ ভবনে নিয়ে যান পুরপ্রধান। তাঁর থাকা-খাওয়ার যাবতীয় ব্যবস্থা সেখানেই করা হয়েছে। তবে কিছুটা অসংলগ্ন কথা বলছেন ওই বৃদ্ধা বলে স্থানীয়দের থেকে জানা গিয়েছে। পুরসভার তরফ থেকে ওই বৃদ্ধার বাড়ির সদস্যদের যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

বৃদ্ধা শুধুই বলে চলেছেন , “আমি সত্যিই বুঝতে পারিনি যে আমার নিজের ছেলে এ ভাবে আমাকে ফেলে চলে যাবে। বলেছিল, সে আমায় এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাচ্ছে।”

Related posts

হোলির দিন নরবলিতেই কাটবে বিয়ের বাঁধা! তান্ত্রিকের কথায় প্রতিবেশী শিশুকে অপহরণ যুবকের

News Desk

ব্যাঙ্কের শাখায় টাকা জমা দিতে গিয়েছিলেন স্ত্রী! আচমকাই কাস্তে নিয়ে সেখানে হাজির স্বামী

News Desk

ফেসবুকে লাইভে এসে বিস্ফোরক কথা বললেন স্ত্রীর ব্যাপারে! তারপরই ঘটালেন ভয়ঙ্কর ঘটনা

News Desk