Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

তুরস্কে আমার বিয়ের খরচ দেয়নি ওরা! Biye- সহবাস প্রসঙ্গে নিখিল জৈন কে কটাক্ষ নুসরাত এর

টলিউডে বর্তমানে বিতর্কিত বলতে গেলে সবার প্রথমে একটাই নাম আসে তা হল অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান । আসলে তিনি যা করেছেন তা বিতর্ক তৈরী করা ছাড়া আর কিছু নয় এই যেমন তার সঙ্গে নিখিল জৈনের সম্পর্কে ভাঙন, নিজেদের বিয়ে পর্যন্ত অস্বীকার, টলিউডের অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে প্রেম এবং যশ ও তার সন্তানের জন্ম। নুসরাত এই একের পর এক যেভাবে বিতর্কিত কাজ করেছেন তা বাংলা তথা সারাদেশে ছড়িয়ে দিয়েছিলো তার বদনাম। কিন্তু আজ অবধি নুসরাত কোনও কথা সেভাবে বলেননি। তবে তিনি কিন্তু কারও কথায় কান না দিয়েই নিজের জীবন বাঁচছেন । আর সেজন্যই এক ইংরেজি সংবাদ মাধ্যমে নিন্দাকারীদের সপাটে চর মারলেন নিজের জবাবে।

ঠিক কি বললেন তিনি সাক্ষাৎকারে ?

কাপড় ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে এবং পরবর্তীকালে তা অস্বীকার করা নিয়ে এই সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে স্পষ্টই জানান নুসরত, ‘এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত । এই নিয়ে কারও কোনও কথা বলা উচিত নয় বলেই আমার মনে হয়।’ তুমুল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত নিখিলের সঙ্গে সম্পর্কের ইতি নিয়ে। সঙ্গে যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কের কথা তখন থেকেই শোনা যাচ্ছিল। যশের সঙ্গে তাঁর প্রেমের কথা পরে নিজেই প্রকাশ্যে আনেন।

lesser known facts about Nusrat Jahan

একটাই কথা বলতে চাই তাঁদের যাঁরা আমার বিয়ে নিয়ে নানা রকম কুমন্তব্য করছেন। যে আমি আমার বিয়ের সমস্ত খরচ বহন করেছি। সুতরাং কারও কোনও মন্তব্য করা উচিত নয় এই নিয়ে। আর কারও বিরুদ্ধে মন্তব্য করা খুব সহজ সত্যি না জেনে। তবে আমি এসব কানে তুলি না!

নুসরত সংবাদমাধ্যমে আরও জানিয়েছেন, এখন অভিনয় এবং রাজনীতি মন দিয়ে করতে চান সব বিতর্ক ভুলে। পার্লামেন্টের শীতকালীন অধিবেশনে শীঘ্রই তিনি অংশ নেবেন।

Related posts

ভীষন সুন্দরী এই মেয়েকে বিয়ে করলেই ১২০০ কোটি টাকা পুরস্কার, তবুও কোনো পাত্র রাজি নয় কেন

News Desk

রাজস্থানের থর মরুভূমিতে ডাইনোসরের পায়ের ছাপ! কোথা থেকে এল, ঘটনায় চাঞ্চল্য!

News Desk

সাপের মত পোশাক পড়ায় স্ত্রীর পা-কে সাপ ভেবে ভুল স্বামীর, ফল হল মারাত্বক

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x