Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দুবাইয়ের যুবরাজের অদ্ভুত প্রস্তাব, বিনিময়ে মিলবে ১৫ লাখ! ইন্টারনেটে বিস্ফোরক মডেল

সম্প্রতি এক মডেল ইন্টারনেটে ফাঁস করেছেন চাঞ্চল্যকর এক তথ্য। তিনি জানিয়েছেন যে কীভাবে একজন দুবাইয়ের কোনো এক যুবরাজ নিজের অদ্ভুত ইচ্ছা পূরণের জন্য তাকে ১৫ লাখ টাকা দিতে চেয়েছিলেন। মডেলকে প্রিন্সের সাথে দেখা করতে দুবাই যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

লন্ডন-ভিত্তিক মডেল সেন্ট মুলান সম্প্রতি টিকটকে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি ২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে, যেখানে তিনি বলেছেন যে কয়েকদিন আগে একজন ব্যক্তি নিজেকে দুবাইয়ের যুবরাজের বন্ধু বলে দাবি করে তাকে ইনস্টাগ্রামে বার্তা দিয়েছিলেন। সেই বার্তায়, ওই ব্যক্তি বলেছিলেন যে রাজকুমার তার সৌন্দর্যে মুগ্ধ এবং তাকে দুবাইতে ডাকতে চায়। এর জন্য তিনি ১৬ হাজার পাউন্ড অর্থাৎ ১৫ লাখ টাকারও বেশি দেবেন। বিনিময়ে, যুবরাজের নির্দেশ অনুযায়ী মুলানকে কাজ করতে হবে।

সেন্ট মুলান একজন মডেলের পাশাপাশি কনটেন্ট ক্রিয়েটর এবং ব্যক্তিগত প্রশিক্ষক। তিনি ‘দ্য মিরর’ কে এক সাক্ষাৎকারে বলেন যে তার কখনোই দুবাই যাওয়ার কোন ইচ্ছা ছিল না, কিন্তু তিনি বার্তায় লোকটির সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন, তার বাস্তবতা জানতে এবং অন্য লোকেদের এটি সম্পর্কে সচেতন করতে।

মডেল চ্যাট দেখিয়েছেন:

মুলানের মতে, নিজেকে দুবাইয়ের যুবরাজের বন্ধু হিসাবে বর্ণনাকারী একজন ব্যক্তি দাবি করেছেন যে যুবরাজ একটি বড় ক্রুজ পার্টির আয়োজন করেছেন। যেটিতে তিনি মুলানকে আমন্ত্রণ জানিয়েছেন, কারণ যুবরাজ সুন্দরী নারীদের ভালোবাসেন এবং মুলান কে তিনি খুব আকর্ষণীয় মনে করেন।

যুবরাজের সম্পদের পরিমাণ ৩০ বিলিয়নেরও বেশি:

লোকটি মুলান কে আরো বলেন যে যুবরাজের ৩০ বিলিয়নের বেশি মূল্যের সম্পদ রয়েছে। রাজকুমারকে খুশি করার জন্য তিনি তাকে অনেক অদ্ভুত কাজ করতে বলেছিলেন।লোকটির কথা শোনার পর, মুলান তার প্রস্তাব ফিরিয়ে দেন এবং সোশ্যাল মিডিয়ায় তার চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে মডেল বলেন যে “আমাদের এই ধরনের প্রতারকদের থেকে সাবধান থাকা উচিত এবং অর্থের লোভে পড়া উচিত নয়। তিনি বলেন, এভাবে অপরিচিত লোকের কথায় এসে অন্য দেশে যাওয়াও বিপদমুক্ত নয়। বড় কোনো ঝামেলায় পড়তে পারেন। আপনি মানব পাচারের শিকার হতে পারেন।”

মুলানের পোস্টে অনেক ইন্টারনেট ব্যবহারকারী প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন যে তার বিরুদ্ধে অভিযোগ করা উচিত, আবার কেউ বলেছেন যে প্রতারককে শিক্ষা দেওয়া উচিত। একই সঙ্গে মুলান বলেন, ওই ব্যক্তির আইডি আগে থেকেই প্রতারণার মতো দেখাচ্ছিল, কিন্তু আমি তার অ্যাকশন ধরতে চ্যাট করছিলাম।

Related posts

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, মা মারা যাবার পর সম্পূর্ণ একা! ফাঁকা বাড়িতে ‘করুণ’ পরিণতি একাকী ব্যাক্তির

News Desk

৬ মাসেই বন্ধ রেস্তোরাঁ ব্যাবসা, রাস্তায় ফিরে আসতে হলো ‘বাবা কা ধাবা’ খ্যাত বৃদ্ধ কে

News Desk

শিশুকন্যাকে অজ্ঞাত পরিচয় ব্যাক্তির হাতে দিয়ে বাথরুমে গিয়েছিল মহিলা! ফিরে এসেই মাথায় হাত

News Desk